জবি মিডিয়া ক্লাবের সহ-সভাপতি হলেন নবাবগঞ্জের রাশিম মোল্লা

204
জবি মিডিয়া ক্লাবের নতুন কমিটি ঘোষনাঃ রাশিম মোল্লা সহ-সভাপতি নির্বাচিত

বিভিন্ন গণমাধ্যমে কর্মরত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন জবি মিডিয়া ক্লাবের সহ-সভাপতি নির্বাচিত হলেন রাশিম মোল্লা। তিনি নবাবগঞ্জ উপজেলার খানেপুর গ্রামের মো. আয়ুব আলী মোল্লার ছেলে। সে দৈনিক মানবজমিন পত্রিকার আদালত প্রতিবেদক হিসেবে কর্মরত।

শনিবার দুপুরে রাজধানীর সেগুন বাগিচার একটি রেস্টুরেন্টে জবি মিডিয়া ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা শেষে নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এতে সভাপতি পদে ২০২১-২২ সালের জন্য সর্বসম্মতিক্রমে দৈনিক ভোরের ডাকের চীফ রিপোর্টার মোহাম্মদ আকতার হোসেন ও সাধারণ সম্পাদক পদে রাইজিংবিডির ডেপুটি চীফ রিপোর্টার এসকে রেজা পারভেজকে নির্বাচিত করা হয়েছে।

সংগঠনের বিদায়ী সভাপতি সরোয়ার আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও জবি মিডিয়া ক্লাবের সদস্য রিয়াজ চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিন আরিফ, সহ-সভাপতি আতাউর রহমান, মামুন স্ট্যালিন, মহি উদ্দিন পলাশ ও শাহনাজ পারভীন এলিস প্রমুখ।

এসময় দুদক বিটের সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স এগেইনস্ট করাপশন (র‌্যাক) এর সভাপতি নির্বাচিত হওয়ায় জবি মিডিয়া ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ, সহ-সভাপতি আলাউদ্দিন আরিফ, শফিক শাহীন এবং সোলাইমান সালমানকে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আপনার মতামত দিন