নাজমুল হুদার মৃত্যু আমাদের জন্য অপূরণীয় ক্ষতি: মৃত্যুবার্ষিকীতে সালমান এফ রহমান এমপি

177

১৯ ফেব্রুয়ারী, সোমবার ঢাকার দোহার উপজেলার শাইনপুকুরে নিজ বাড়িতে তৃণমূল বিএনপির প্রতিষ্ঠাতা, সাবেক যোগাযোগ মন্ত্রী ব্যারিষ্টার নাজমুল হুদার ১ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। দোয়া অনুষ্ঠানে প্রধানঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার-নবাবগঞ্জ তথা ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।

সালমান এফ রহমান নাজমুল হুদার মৃত্যুবার্ষিকীতে বলেন, আমরা দোহারে একজন জাতীয় বড় মাপের নেতাকে হারিয়েছি। তার মৃত্যু অপূরণীয়। তিনি ৪ বার এমপি ছিলেন, ছিলেন ৩ বার মন্ত্রী। তার কৃতকাজের জন্য দোহারবাসীর কাছে তিনি চিরস্মরণীয় হয়ে থাকবেন বলে মনে করেন। আর এ কাজের জন্য তিনি জান্নাতুল ফেরদৌসের অধিকারী করবেন (ইনশাআল্লাহ)।

এ সময় উপস্থিত ছিলেন, তৃণমূল বিএনপি এর কো চেয়ারম্যার এডভোকেট অন্তরা হুদা, তৃণমূল বিএনপির মহাসচিব তৌমুর আলম খন্দকার, তৃণমূল বিএনপি এর চেয়ারম্যান শমসের মুবিন চৌধুরী, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: জাকির হোসেন,দোহার সার্কেল এ এস পি আশ্রাফুল আলম,দোহার থানা অফিসার ইনচার্জ মো: হারুন অর রশীদ, সাবেক রাইপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল হালিম, ঢাকা জেলা দক্ষিন ছাএলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ, মুকসুদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান, কুসুমহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের মন্ডল সহ আওয়ামী লীগ, ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী। দোয়া পরিচালনা করেন সাবেক কুসুমহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফেজ আবদুল ওহাব দোহারী।

আপনার মতামত দিন