নবাবগঞ্জে স্বচ্ছ আওয়ামী লীগ চাইঃ সালমান এফ রহমান

295
সালমান এফ রহমান 

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, গ্রুপিং-লবিং বুঝি না আমি বুঝি আওয়ামী লীগের ভেতরে স্বচ্ছ রাজনীতি। কে কার সেদিকে না তাকিয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলে মিলে একসঙ্গে কাজ করতে হবে। নবাবগঞ্জ উপজেলায় নবগঠিত আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির উদ্দেশ্যে তিনি এই কথা বলেন।

২৮ নভেম্বর শনিবার দুপুরে আব্দুল ওয়াছেক মিলনায়তনে নবাবগঞ্জ উপজেলায় নবগঠিত আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সঙ্গে স্থানীয় সংসদ সদস্য সালমান এফ রহমানের শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি সালমান এফ রহমান বলেন, খুব তাড়াতাড়ি নবাবগঞ্জ উপজেলায় সম্মেলনের মাধ্যম আওয়ামী লীগের একটি স্বচ্ছ পূর্ণাঙ্গ কমিটি উপহার দেয়া হবে। তৃণমূল থেকে শুরু করে ইউনিয়ন এবং ইউনিয়ন থেকে উপজেলায় সম্মেলন করে কমিটি করার কথা বলেন এমপি। তিনি বলেন, দলের মধ্য যেন কোনো মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ ঠাঁই না পায় সেদিকে নজর রাখতে হবে। আর সেই জন্য সবার আগে আওয়ামী লীগের  সদস্য গ্রহণ করতে হবে এবং তাদের একটি ডাটাবেজ তৈরি করতে হবে। আর ডাটাবেজ হলেই কমিটিতে অস্বচ্ছ সদস্য ঢুকছে কিনা তা প্রমাণ হয়ে যাবে। আমি দলের মধ্যে কোনো গ্রুপিং দেখতে চাই না। সেই জন্যই এই আহ্বায়ক কমিটির মাধ্যমে আগামীতে একটি গ্রুপিংমুক্ত আওয়ামী লীগের কমিটি উপহার দিতে চাই।

অন্য খবর  মাহবুবুর রহমানকে সংবর্ধনা দিবে দোহার সমিতি

নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূঁইয়া কিসমতের সভাপতিত্বে যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড. সাফিল উদ্দিন মিয়া ও ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির ৬৪ সদস্য।

আপনার মতামত দিন