সালমান এফ রহমান এমপি’র বীর মুক্তিযোদ্ধা হায়াত আলী স্যারের মৃত্যুতে শোকবার্তা

491

ঢাকা জেলায় সুপরিচিত ও প্রভাবশালী শিক্ষাবীদ, দোহার উপজেলার প্রবীন শিক্ষক ও জয়পাড়া সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক হায়াত আলী মিঞার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক বার্তা দিয়েছেন ঢাকা-১ সাংসদ (দোহার নবাবগঞ্জ সংসদীয় আসন) ও মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা জনাব সালমান এফ রহমান এমপি।

শোক বার্তায় জনাব সালমান এফ রহমান এমপি বলেন, দোহার উপজেলা নিবাসী বীর মুক্তিযোদ্ধা জনাব হায়াত আলী মিয়া আজ সকাল ১০:০০ টায় Covid-19 আক্রান্ত হয়ে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৮বছর। তিনি একজন বীর মুক্তিযোদ্ধা এবং বাংলাদেশের স্বাধীনতার পর দোহার উপজেলা আওয়ামীলীগের প্রথম সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন। তিনি দীর্ঘ প্রায় ৪০ বছর জয়পাড়া পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব অতি নিষ্ঠার সাথে পালন করেন।

জাতির এ শ্রেষ্ঠ সন্তানের প্রয়ানে আমি গভীর শোক প্রকাশ করছি এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করছি। মৃত্যুকালে বীর মুক্তিযোদ্ধা জনাব হায়াত আলী মিঞা স্ত্রী, দুই পুত্র, চার কণ্যাসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গিয়েছেন। তার পরিবারের সদস্যদের প্রতি আমি গভীর সমবেদনা প্রকাশ করছি। পরম করুণাময় তাদের এই শোক সইবার শক্তি প্রদান করুন।

অন্য খবর  নবাবগঞ্জের কালীগঙ্গায় অবৈধ বালু উত্তোলন

মহান সৃষ্টিকর্তা বীর মুক্তিযোদ্ধা জনাব হায়াত আলী মিঞাকে জান্নাতবাসী করুন। আমীন।

আপনার মতামত দিন