দোহারে মেধাবী ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ

196

ঢাকা জেলার দোহার উপজেলার রায়পাড়া ইউনিয়নে লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট (এলজিএসপি-৩) এর আওতায় বাইসাইকেল বিতরন করা হয়েছে। ইকরাশী আদর্শ উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রীদের মাঝে ২৩টি বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

দোহার উপজেলার নির্বাহী কর্মকর্তা এ এফএম ফিরোজ মাহমুদ নাঈমের তত্বাবধানে বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন।

এসময়ে মো.আলমগীর হোসেন বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উদ্যোগে স্বল্প সম্পদের সুষম বন্টনের কারণে আজ এলজিএসপি’র আওতায় শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা সম্ভব হচ্ছে।
দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরও বলেন, ছাত্রীদেরকে লেখাপড়ার প্রতি আগ্রহ বৃদ্ধির লক্ষ্যে মেধাবী ছাত্রীদের মাঝে বাইসাইলেন বিতরণ করার মহৎ উদ্যোগ নিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া বাইসাইকেল পেয়ে ছাত্রীরা উদ্যোমী হবে বলে আমি মনে করি এবং সঠিক সময়ে বিদ্যালয়ে পৌঁছাতে পারবে। এছাড়া সরকারের উদ্যোগে প্রতি বছরের শুরুতেই সারাদেশের সকল শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে নতুন বই বিতরণ করা হচ্ছে।

আপনার মতামত দিন