দোহারের প্রবীণ রাজনীতিবীদ রশীদ বেপারী খুন

549

দোহার থানা বিএনপি’র রাজনীতিতে অত্যন্ত প্রভাবশালী সদস্য, সহ-সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ আব্দুর রশীদ বেপারীকে (আনুমানিক ৭০ বছর) রবিবার সন্ধ্যা ৬টায় বানাঘাটা এলাকায় নিজ বাড়িতে গুলি করে হত্যা করা হয়েছে।

 স্বজনদের কাছে জানা গেছে, মাগরিবের নামাজ পড়ার জন্য মসজিদে যাওয়ার  সময় একটি মোটর বাইকে দুইজন যুবক এসে কথা বলার এক পর্যায়ে তার মুখে পিস্তল ঠেকিয়ে গুলি করলে তিনি লুটিয়ে পড়েন। এরপর তাকে দ্রুত লটাখোলাস্থ জয়পাড়া ক্লিনিকে এনে প্রাথমিক চিকিৎসার পর ঢাকা মেডিকেল কলেজে নেওয়া হয়। সেখানে ড্রেসিং করার সময় তিনি মারা যান।

জয়পাড়া ক্লিনিকের কর্তব্যরত চিকিৎসক আজয় চক্রবর্তী নিউজ৩৯-কে জানান তার থুতনিতে গুলি করা হয়েছে। এতে তার থুতনির দুটি হাড় আলাদা হয়ে গুলি উপরের পাটি দিয়ে বের হয়ে যায় এবং প্রচুর রক্তক্ষরণ হয়। তিনি ডায়াবেটিসে আক্রান্ত থাকার কারণে রক্তক্ষরণ বন্ধ করা যায় নি। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করা হয়। এরপর ঢাকা মেডিকেল কলেজে নেওয়া হলে ড্রেসিং করার সময় রাত সোয়া ৯টায় তিনি মারা যান। 

অন্য খবর  নবাবগঞ্জে ইছামতি নদীর অবৈধ বালু উত্তোলন বন্ধ হচ্ছে না

পুরো বানাঘাটা, জয়পাড়া, দোহার বাজার ও লটাখোলায় থমথমে অবস্থা বিরাজ করছে। প্রতিটি সড়কের মোড়ে মোড়ে পুলিশ মোতায়েন করা হয়েছে। দোহার থানায় আমাদের এই প্রতিবেদক গেলে দায়িত্বরত কর্মকর্তা জানান, ওসিসহ সবাই ঘটনাস্থলে অবস্থান করছে।কারা কেন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তদন্ত করে দেখা হচ্ছে। পুলিশ অপরাধীদের আটক করার চেষ্টা করছে।

ময়না তদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। পোস্ট মার্টেম শেষে লাশ দোহারে আনা হবে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ থেকে এ তথ্য জানা গেছে। হত্যাকাণ্ডের কারণ জানা যায় নি।

মৃত্যুর খবর পেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে  বাধভাঙা জোয়ারের মতো ছুটে আসে ঢাকাস্থ স্থানিয়  লোকজন। 

উল্লেখ্য, আহত অবস্থায় তাকে দেখতে সাবেক যোগাযোগ মন্ত্রী ব্যা. নাজমুল হুদা জয়পাড়া ক্লিনিকে গিয়েছিলেন।

আপনার মতামত দিন