বর্ণাঢ্য আয়োজনে দৈনিক যুগান্তর’র জন্মদিন উদ্যাপন

989
বর্ণাঢ্য আয়োজনে দৈনিক যুগান্তর’র জন্মদিন উদ্যাপন

 

দৈনিক যুগান্তরের ১৮ বছরে পদার্পণ উপলক্ষে নবাবগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে জন্মদিন উদযাপন করা হয়েছে। ১লা ফেব্রুয়ারি বুধবার বেলা এগারটায় নবাবগঞ্জের সর্বস্তরের সাংবাদিকদের অংশগ্রহণে এসো নির্মল, এসো এসো নির্ভয় এই স্লোগানে বর্ণাঢ্য আনন্দ শোভা যাত্রা বের করা হয়। নবাবগঞ্জ প্রেস ক্লাব থেকে শোভাযাত্রাটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবে এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে নবাবগঞ্জ প্রেস ক্লাবে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভার শেষে বিশাল কেক কাটা হয়।

যুগান্তর’র স্টাফ রিপোর্টার আজাহারুল হকের সভাপতিত্বে আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে নবাবগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার শাকিল আহমেদ বলেন, ‘সত্যের সন্ধানে নির্ভীক’ এই স্লোগানকে সামনে রেখে কৈশোর পেরিয়ে সদ্য যৌবনে পা রাখতে যাওয়া যুগান্তর এ দেশের লাখ কোটি পাঠকের অন্তর জয় করে সামনের দিকে এগিয়ে চলছে। দিন, মাস, বছর- দেখতে দেখতে সতেরটি বছর সাফল্যের সঙ্গে পার করেছে দেশের শীর্ষস্থানীয় এ জাতীয় দৈনিকটি।

নবাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ইব্রাহিম খলিল বলেন, যুগান্তরের স্বজন সমাবেশ নানা ধরনের সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষামূলক, পরিবেশবিষয়ক, বিনোদনমূলক তথা দেশ ও জাতির জন্য জনসেবা ও মানব কল্যাণমূলক কর্মকান্ডের মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে এবং দেশব্যাপী বিশাল এক যুগানাতর পরিবার গড়ে তুলেছে।

অন্য খবর  ঢাকা জেলার শ্রেষ্ঠ সেবা প্রদানকারী ইউনিয়ন শিকারীপাড়া

এ সময় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শাহনাজ মিথুন মুন্নি, দোহার-নবাবগঞ্জ কলেজের সাবেক অধ্যক্ষ মানবিন্দ্র দত্ত, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জালাল উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মহসিন রহমান আকবরসহ নবাবগঞ্জ প্রেস ক্লাবের সকল সংবাদ কর্মী উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন