নাটোরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১৫

16
নাটোরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১৫

করেসপনডেন্ট, নাটোর: নাটোরের বড়াইগ্রামে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন দু’জন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন।

শনিবার (২২ জুলাই) দিবাগত রাত দেড়টার দিকে নাটোর পাবনা মহাসড়কের খেজুরতলা মোড় এলাকায় এই ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন, বাসের হেলপার চাঁপাইনবাবগঞ্জের রহনপুরের নজরুল ইসলামের ছেলে আনারুল ইসলাম। অন্যজনের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

এ নিয়ে ঝলমলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএনএম মাসুদ জানান, গত রাত দেড়টার দিকে রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস খেজুরতলা মোড় এলাকায় একটি ট্রাককে পাশ কাটিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় সামনের দিক থেকে আসা অপর একটি ট্রাকের সাথে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের হেলপারসহ অপর একজন নিহত হন। এসময় আহত হয় বাসে থাকা আরও ১৫ জন।

দুর্ঘটনায় গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকটিও উল্টে যায়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। মরদেহ দুটি উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

অন্য খবর  তীব্র গরমে প্রাথমিক বিদ্যালয়ের অ্যাসেম্বলি বন্ধের সিদ্ধান্ত

 

আপনার মতামত দিন