ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি

11
ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি

ঢাকার স্থানীয়দের ঐতিহ্যবাহী সংগঠন ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন একুশে টেলিভিশনের এসাইনমেন্ট এডিটর রাশেদ আলী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আরটিভির সিনিয়র রিপোর্টার জাহিদুর রহমান। শনিবার রাতে রাজধানীর সোয়ারীঘাটের বুড়িগঙ্গা মঞ্চে আয়োজিত ঈদ পুনর্মিলনী ও বার্ষিক সাধারণ সভা ২০২৪ শেষে এ কমিটি গঠন করা হয়।

দুই বছরের এই কমিটির সহ-সভাপতি হয়েছেন বাসসের ঈহিতা জলিল, আজকের পত্রিকার মো. আয়নাল হোসেন, এশিয়ান টিভির লাবন্য ভূঁইয়া। এছাড়া যুগ্ম সম্পাদক পদে মানবজমিনের রাশিম মোল্লা, অর্থ সম্পাদক পদে বিটিভির মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক পদে ডিবিসির লিটন মাহমুদ, দপ্তর সম্পাদক পদে আজকের পত্রিকার মো. হুমায়ুন কবীর নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যরা হলেন- প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মাহমুদুর রশিদ, ক্রীড়া সম্পাদক পদে এনটিভির কুশল ইয়াসির, সাংস্কৃতিক সম্পাদক পদে চ্যানেল আইয়ের অনজন রহমান, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক পদে ডিবিসির আফসানা জাহান নীলা, কল্যাণ সম্পাদক পদে আজকের পত্রিকার মো. আবুল কাশেম, নারী সম্পাদক পদে ভয়েস অব এশিয়ার মাকসুদা লিসা।

কমিটির কার্যনির্বাহী সদস্য হলেন আরটিভির মমিন হোসেন, সংগ্রামের কামরুজ্জামান হিরু, বাংলা ভিশনের দিপন দেওয়ান, বাংলা নিউজের এসএমএ কালাম, চ্যানেল টোয়েন্টি ফোরের রেদোয়ান শুয়েব, যমুনা টিভির রাশেদ নিজাম, একুশে টেলিভিশনের আবু হুরায়রা তামিম, মানবজমিনের আনোয়ার হোসেন পিন্টু, আরটিভির শাহাবুদ্দিন শিহাব, বাংলা নিউজের দেলোয়ার হোসেন বাদল, এখন টিভির শাহরিয়ার জামান দ্বীপ, দৈনিক সংবাদ প্রতিদিনের মিঠুন সরকার নির্বাচিত হয়েছেন।

অন্য খবর  দোহারে ইউপি নির্বাচনে জয় পরাজয় হতে পারে বিএনপির ভোটে

এছাড়া কমিটির প্রধান উপদেষ্টা করা হয়েছে ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বাংলাদেশের সাবেক মহাসচিব সিনিয়র সাংবাদিক আবদুল জলিল ভূঁইয়া, উপদেষ্টা করা হয়েছে ৭১ টিভির হেড অব নিউজ শাকিল আহমেদ, শামীম সিদ্দিকী, আকতার হোসেন, কেএম বাবর আশরাফুল হক, বরুণ ভৌমিক নয়ন, কামরুজ্জামান খান ও সাইদুজ্জামান রওশনকে।

আপনার মতামত দিন