নবাবগঞ্জে মোটর পার্টসের দোকানে আগুন

366

নিউজ৩৯♦ শুক্রবার রাতে নবাবগঞ্জের কাশিমপুর কবরস্থান সংলগ্ন গাজী টায়ার ও মেঘনা টায়ারের ডিলার আলমগীর অটো ট্রেডার্সে আগুন লেগে বিপুল পরিমান টায়ার, টিউবস ও গাড়ির যন্ত্রাংশ পুরে গেছে। এসময় এই আগুনে পার্শবর্তী বিসমিল্লাহ অটো ইঞ্জিনিয়ারিং এর দোকানের ও আংশিক ক্ষতি হয়। এই আগুনের ফলে ১৬ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন দুই দোকানের মালিক।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা যায়, শুক্রবার রাত ১২টার দিকে আলমগীর অটো ট্রেডার্সে আগুন দেখতে পায় পার্শবর্তী ব্যবসায়ী ও এলাকাবাসী। আগুন মূহূর্তের মধ্যেই পাশের বিসমিল্লাহ অটো ইঞ্জিনিয়ারিং ছড়িয়ে পরে। এলাকাবাসী ও ব্যবসায়ীরা ৩ ঘন্টার চেষ্টায় আগুন নিভিয়ে আনে। আগুনে এই সময় টায়ার, টিউবস, মবিল ও সিএনজি অটোরিক্সার পার্টস পুরে নষ্ট হয়ে যায়।
আলমগীর অটো ট্রেডার্সের মালিক আশরাফ উদ্দিন ভুইয়া্ জানেন, তার দোকানে প্রায় ১৫ লাখ টাকার জিনিস ছিল। এর প্রায় সবই পুড়ে ছাই হয়ে গেছে। অপরদিকে বিসমিল্লাহ অটো ইঞ্জিনিয়ারিং এর প্রায় ১ লাখ টাকার ক্ষতি হয়েছে।

নবাবগঞ্জ থানার উপপরিদর্শক রকিবুল ইসলাম জানান, আগুন লাগার ঘটনার তদন্ত করা হচ্ছে। তবে বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারনে আগুন লাগতে পারে।

আপনার মতামত দিন