নবাবগঞ্জে বঙ্গবন্ধু ম্যুরাল উদ্ভোধন

189
নবাবগঞ্জে বঙ্গবন্ধু ম্যুরাল উদ্ভোধন

শরিফ হাসান,নিউজ৩৯: ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আগমনের ৫০ বছর পূর্তি উপলক্ষে নবাবগঞ্জে বঙ্গবন্ধু ম্যুরাল উদ্ভোধন করা হয়েছে। মঙ্গলবার বেলা ১০.৩০ মিনিটে এই উপলক্ষে নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ একটি বর্ণাঢ্য র‌্যালি বের করে। পরে উপজেলা পরিষদের উদ্যোগে,নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু’র সভাপতিত্বে আব্দুল ওয়াছেক মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রীর বেসরকারি বিনিয়োগ বিষয়ক উপদেষ্ঠা সালমান এফ রহমান এমপি ভিডিও কনফারেন্সের মাধ্যমে আজকের আলোচনা সভায় সংযুক্ত হন ।

এসময় প্রধানমন্ত্রীর বেসরকারি বিনিয়োগ বিষয়ক উপদেষ্ঠা সালমান এফ রহমান বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে তার রেখে যাওয়া পরিকল্পনা অনুসরণ করে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনা করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। বাংলাদেশ আর এখন পিছিয়ে নেই। ধীরে ধীরে একটি আধুনিক ও উন্নত দেশে পরিনত হচ্ছে। তিনি ৭১ সালে নিহত সকল শহীদ ও ১৫ আগষ্ট .২১ আগষ্টে নিহতদের প্রতি শ্রদ্ধা জানান।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন সাবেক গণপরিষদ সদস্য আবু মোহাম্মদ সুবেদ আলী টিপু, সাবেদ সাংসদ খন্দকার হারুন উর রশিদ, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এইচ.এম সালাউদ্দিন মনজু. নবাবগঞ্জ থানার ওসি মো. সিরাজুল ইসলাম শেখ, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো. জালাল উদ্দিন, শিক্ষাবিদ শ্রী মানবেন্দ্র দত্ত, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ আবুবকর সিদ্দিকসহ আওয়ামীলীগ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জে কর্মসংস্থান বাড়িয়ে বেকারত্ব নির্মূল করব: সালমা ইসলাম 

উল্লেখ্য যে, ১৯৭০ সালের ২২ সেপ্টেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক রাজনৈতিক সফরে দোহার নবাবগঞ্জে আসেন। বঙ্গবন্ধুর আগমনের দিনটিকে স্বরণীয় করে রাখতে আজকের অনুষ্ঠানের আয়োজন করা হয় বলে জানা যায়।

আপনার মতামত দিন