নবাবগঞ্জে ব্যবসায়ীর ৭ লাখ টাকা ছিনতাই

252

আসিফ শেখ, নিউজ৩৯.নেট ♦ নবাবগঞ্জ উপজেলায় সৃষ্টি টেলিকম এন্ড লাইব্রেরীর মালিক সবুজ (৪২) কে ছুরিকাঘাত করে ৭ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দূর্বৃত্তরা। ২৫ নভেম্বর সোমবার গত রাত সাড়ে ৯টার দিকে গালিমপুর বাজার থেকে তার নিজ দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় উপজেলার সোনাবান উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। সবুজ গালিমপুর গ্রামের কাশেম মাস্টারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গালিমপুর বাজারের ব্যবসায়ী সবুজ দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। সোনাবান উচ্চ বালিকা বিদ্যালয়ের গেটের সামনে পৌছলে ওঁৎ পেতে থাকা ৬/৭ জন মুখোশ পরিহিত দূর্বৃত্তরা তাকে ঘেরাও করে।

দূর্বৃত্তরা প্রথমে সবুজের হাতে থাকা একটি ল্যপটপ ছিনিয়ে নেয়। পরে তার সাথে থাকা ৭ লাখ টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে সবুজের সাথে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে সে ডাক চিৎকার দিলে দূর্বৃত্তরা তার পেটে চাকু ঢুকিয়ে দেয় এবং টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

তাৎক্ষণিক স্থানীয়রা এগিয়ে আসলে সবুজকে রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। এসময় স্থানীয়রা ব্যবসায়ী সবুজকে অজ্ঞান অবস্থায় নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

অন্য খবর  নবাবগঞ্জের আগলায় ডাকাতি, আটক ১

নবাবগঞ্জ থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাসুদ করিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

আপনার মতামত দিন