নবাবগঞ্জে বাসায় বাসায় পুলিশের তল্লাশী

300

আছিফ শেখ, নিউজ৩৯.নেট ♦ বিএনপির ডাকা অবরোধের দ্বিতীয় দিনে উত্তপ্ত ছিল নবাবগঞ্জ। মিছিল, রাস্তা অবরোধ ও গাড়ী ভাংচুর করেছে অবরোধ সামর্থন কারীরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এবং একটি মটর সাইকেল আটক করে। এসময় রাস্তায় যান চলাচল সম্পূর্নরুপে বন্ধ হয়ে যায়।

অবরোধের দ্বিতীয় দিনে সকালেই রাস্তায় অবস্থান নেয় নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য খন্দকার আবু আশফাকের সমর্থকরা। সকাল ৭টার দিকে নবাবগঞ্জের শোল্লা বাজারের কাছে টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে আসফাক সমর্থকরা। এসময় হিউম্যান হলার ও ব্যাটারী চালিত অটোরিক্সা ভাংচুর করে অবরোধ কারীরা। পুলিশ আসলে অবরোধকারীরা ছত্রভংঙ্গ হয়ে যায়।

এর পর সকাল আটটার দিকে শিকারীপাড়া বাজারের কাছে রাস্তায় টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে অবরোধ সমর্থকরা। এরপরে বারুয়াখালী বাজারের কাছে সকাল ১১টায় টায়ার জ্বালায় অবরোধকারীরা। এসময় তারা দুইটি ইজি বাইক ভাংচুর করে।

এছাড়াও নবাবগঞ্জের বান্দুরা, টিকিটপুর, গালিমপুরে টায়ারে আগুন জ্বালিয়ে অবরোধ করে অবরোধ সামর্থনকারীরা। এসময় কিছু অটোরিক্সা ও গাড়ী ভাংচুর করে অবরোধ কারীরা।

পরিস্তিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ বিএনপি নেতাকর্মীদের বাসায় বাসায় তল্লাসী চালিয়েছে। উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সোহেল মাহমুদ দূর্জয়ের কাশিমপুরে বাসায় তল্লাসী চালায় পুলিশ। এসময় তাকে না পেয়ে তার মটর সাইকেল আটক করে পুলিশ।

অন্য খবর  দোহারে ৫০ জনের করোনা শনাক্ত

নিউজ৩৯ এর পক্ষ থেকে নবাবগঞ্জ পুলিশের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের ফোন বন্ধ পাওয়া যায়।

আপনার মতামত দিন