দোহারে বাসে আগুন: সন্দেহ পরিবহন মালিকদের দ্বন্দ্ব

232

ঢাকা-দোহার পথে চলাচলকারী ডিএনকে পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বাসে ঘুমিয়ে থাকা হেলপার মো. সেলিম আগুনে গুরুতরভাবে দগ্ধ হন। বুধবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে বলে জানা যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে দোহার উপজেলার লটাখোলা ব্রিজের ওপর থাকা ডিএনকে পরিবহনের (ঢাকা মেট্রো-জ-১৪-০২৫৮) বাসে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এতে বাসটির ভেতরের সম্পূর্ণ অংশ পুড়ে যায়। এ সময় বাসের ভেতর ঘুমিয়ে ছিলেন বাসটির হেলপার হিসেবে থাকা সেলিম আগুনের তীব্রতা দেখে নেমে যান। ততক্ষণে তার দুটি হাত ও শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা।

আহত হেলপার মো. সেলিম জানান, আগুনের ভয়াবহতা দেখে তিনি দ্রুত গাড়ি থেকে নেমে দেখতে পান একজন দৌড়ে ব্রিজের ওপর দিয়ে পালাচ্ছে। বাসটির মালিক মধু বাবু বলেন, অবরোধের মধ্যেও তাদের পরিবহন চলেছে এ কারণেও ঘটনা ঘটতে পারে নয়তো শত্রুতা করে কেউ বাসটিতে আগুন দিয়েছে।

দোহার থানার ওসি মাহমুদুল হক বলেন, “এটা রাজনৈতিক কোন ঘটনা নয় পরিবহন মালিকদের ব্যক্তিগত দ্বন্দ্বের জের ধরে এ ঘটনা ঘটেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।”

আপনার মতামত দিন