নয়াবাড়ি ও কুসুমহাটিতে নদী ভাঙ্গন কবলিতদের মাঝে ডিএনএসএমের কম্বল বিতরণ

192

নিউজ৩৯.নেট ♦ “চলো কম্বল হাতে, নদী-ভাঙন কবলিত অসহায় শীতার্তদের পাশে” কার্যক্রমের কম্বল বিতরণের যে উদ‍্যোগ ডিএনএসএম নেয়, তার ফলশ্রুতিতে দোহারের নয়াবাড়ি ও কুসুমহাটিতে ২০০ টি কম্বল বিতরণ করা হয়েছে। বিকাল ৪ টা থেকে শুরু হওয়া কম্বল বিতরণ রাত আটটা পর্যন্ত চলে। এ সময় নদী ভাঙ্গন কবলিত অসহায় মানুষদের বাড়ি বাড়ি যেয়ে কম্বল পৌছে দেয় ডিএনএসএমের কর্মীরা। 

নদী ভাঙ্গন কবলিত অসহায় মানুষের পাশে এসে দাড়ানোর যে উদ‍্যোগ দোহার নবাবগঞ্জ সোশ্যাল মুভমেন্ট নেয় তার সাথে একাত্মতা প্রকাশ করে সাড়া বিশ্বে ছড়িয়ে থাকা দোহার নবাবগঞ্জের প্রবাসীরা। এবং সেই সহায়তার ফসল প্রায় ২০০ টি কম্বল নিয়ে নয়াবাড়িতে পৌছায় ডিএনএসএমের কর্মীরা। এসময় নয়াবাড়িতে ডিএনএসএমের কর্মী নাহিদুল ইসলাম দ্বীপ কম্বল গ্রহণ করে। এসময় ডিএনএসএমের তালিকায় থাকা অসহায় নদী ভাঙ্গন কবলিতদের বাড়ি বাড়ি যেয়ে কম্বল পৌছে দেয়া হয়। এসময় অসহায় অনেক মানুষ কম্বল পেয়ে কান্নায় ভেঙ্গে পড়ে।

এই কম্বল দেয়ার সময় উপস্থিত ছিলেন নিউজ৩৯-এর সম্পাদক ও ডিএনএসএমের কার্যকরী কমিটির সদস্য তারেক রাজিব, নিউজ৩৯-এর নির্বাহী সম্পাদক, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবি ও ডিএনএসএমের কার্যকরী কমিটির সদস্য এডভোকেট আব্দুল্লাহ আবু সাইদ কাঞ্চন, নিউজ৩৯-এর বার্তা সম্পাদক মাসুম পারভেজ রবিন, নিউজ৩৯-এর সিনিয়র রিপোর্টার ও ও ডিএনএসএমের কার্যকরী কমিটির সদস্য আছিফুর রহমান, ডিএনএসএমের কার্যকরী কমিটির সদস্য শাহরিয়ার হোসেন, অভিষেক পাল অন্তু, সাগর রায়, আদনান দোহারি, জাকির হোসেন, আলিফ সালমান, নাহিদুল দ্বীপসহ স্থানীয় তরুন রাজা, হৃদয়, সুজনসহ আরো অনেকে। 

আপনার মতামত দিন