দোহারের বৌবাজারে ডাকাতি : স্বর্ণালংকার, নগদ টাকা লুট

306

ঢাকার দোহার উপজেলার খালপাড় বৌবাজার এলাকায় বুধবার রাতে এক প্রবাসীর বাড়িসহ দুই বাড়িতে ডাকাতি হয়েছে। এ সময় ডাকাত দল ৪ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করেছে। ডাকাতের হামলায় প্রবাসী মোবারক হোসেনের স্ত্রী আহত হয়েছেন। স্বর্ণালংকার ও নগদ টাকাসহ বিভিন্ন মালামাল লুটে নিয়েছে ডাকাত দল।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত দেড়টার দিকে মুখোশপরা ৮/১০ জনের ডাকাত দল খালপাড়-বৌবাজার এলাকায় হানা দেয়। কালী মন্দিরের পাশে সৌদি প্রবাসী মোবারক হোসেনের বাড়ির কেচি গেট ভেঙে ডাকাত দল ভেতরে প্রবেশ করে ২ ভরি স্বর্ণালংকার এবং নগদ ২৫ হাজার টাকা লুট করে। এ সময় প্রবাসীর স্ত্রী জবেদা বেগম বাধা দেয়ার চেষ্টা করলে ডাকাত দল তাকে পিটিয়ে আহত করে। একই সময়ে তারা পার্শ্ববর্তী জামাল বেপারীর বাড়িতে হানা দেয়। দরজা ভেঙে ঘরের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ১ ভরি স্বর্ণালংকার, রুপার আংটি ও চেইন, দুটি মোবাইল সেট লুট করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

পরে এলাকাবাসী বিষয়টি টের পেয়ে এগিয়ে এলে ৪ রাউন্ড ফাঁকা গুলি করে পালিয়ে যায় ডাকাতরা। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে দোহার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে দোহার থানার ওসি মাহমুদুল হক বলেন, থানায় এ বিষয়ে কেউ কোনো কিছু জানায় নি।

আপনার মতামত দিন