পক্ষ ত্যাগ করায় ছাত্রদল নেতা প্রহৃত

263

নাজমুল হুদার পক্ষ ত্যাগ করায় মান্নান গ্রুপে যোগ দেয়ার কারনে বেহুদা মাইর খেলেন ঢাকা জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ও ঢাকা জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা ওরফে সেন্টু। তিনি সন্ত্রাসী হামলায় আহত হয়েছে। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার নয়াবাড়ি ইউনিয়নের বাহ্রা গ্রামের নাজমুল হুদা পন্থী বিএনপি নেতা হারুন মাস্টারের বাড়ি থেকে বের হওয়ার সময় তিনি এই হামলার স্বীকার হন।

সাবেক এই ছাত্রনেতাকে হামলার কারন হিসাবে স্থানীয় বিএনপির অর্ন্তকোন্দলই মূল কারন হিসাবে উঠে আসছে। নাজমুল হুদার ব্লকের সাথে রাজনীতি শুরু করা এই ছাত্রনেতা কিছু দিন আগে ঢাকা জেলা বিএনপি সভাপতি মান্নান গ্রুপে যোগ দেন।

আর কিছু দিন ধরে নাজমুল হুদা ফের বিএনপিতে সক্রিয় হওয়ার কারনে দোহার উপজেলার নাজমুল হুদা গ্রুপটি শক্তিশালী হয়ে উঠে।

অভিযোগ আছে স্থানীয় বিএনপি নেতা হারুন মাস্টারের ইন্ধোনেই তার উপর এই হামলার ঘটনা ঘটেছে। এতে অংশ নেয় হারুন মাস্টারের ভাতিজা রবিন, ভাগিনা সেন্টুসহ স্থানীয় রাসেল, রনি, সাব্বিরসহ আরো অনেকে অংশ নেন।

এই সময় তিনি গুরুতর আহত হন এবং তাকে দোহার উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অন্য খবর  মুন্সীগঞ্জে সিরাজদিখান উপজেলায় দুই ইটভাটাকে ৬ লাখ টাকা জরিমানা

এদিকে আহত ছাত্রনেতা সেন্টুকে দেখতে বৃহস্পতিবার জাসাস এর কেন্দ্রীয় সহ-সভাপতি সালাউদ্দিন মোল্লা ও দোহার উপজেলা বিএনপির সভাপতি শাহবুদ্দিন আহম্মেদ সহ নেতা বিএনপি নেতাকর্মীরা তাকে দেখতে যান। এবং এই ঘটনার তীব্র নিন্দা ও এর সুষ্ঠ বিচার দাবি করেন। 

শেষ খবর পাওয়া পর্যন্ত থানায় এই ব্যাপারে কোন মামলা নেয়া হয়নি।

আপনার মতামত দিন