নয়াবাড়ী ইউনিয়ন বিএনপির কমিটিতে আওয়ামী লীগের কর্মী

291

ইউনিয়ন বিএনপির কমিটিতে আওয়ামী লীগের কর্মী রয়েছে অভিযোগে দোহার উপজেলার নয়াবাড়ী ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির বিরুদ্ধে প্রতিবাদ সভা করেছে বিএনপি ও এর অঙ্গসংগঠন।

নয়াবাড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি আঃ ওয়াহেদ মিয়া অভিযোগ করে নিউজ৩৯কে বলেন, নবগঠিত কমিটিতে ৩ জন আওয়ামী লীগের লোক রয়েছে এবং যুগ্ন-সম্পাদক মোঃ শাহজাহান পত্তনদার (চিনু মাতবর) নয়াবাড়ী ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি। যাকে সাধারণ সম্পাদক করা হয়েছে তার এর আগে বিএনপির সাথে কোন যোগাযোগই ছিল না।

তিনি আরও বলেন, আগের কমিটি বিলুপ্ত করে নবগঠিত ৫১ সদস্যের যে কমিটি করা হয়েছে তার ৩৭ জন কমিটির কিছুই জানেন না। গোপনে কাউকে না জানিয়ে যে কমিটি করা হয়েছে আমরা তা মানি না।

জানা যায়, ২৭ আগষ্ট, মঙ্গলবার বিকাল ৫ টায় দোহার উপজেলার বাহ্রা বাজারে ইউনিয়ন বিএনপির সভাপতি আঃ ওয়াহেদ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হোসেন খানের পরিচালনায় প্রতিবাদ সভায় নবগঠিত কমিটির ৫১ সদস্যের ৩৭ জন উপস্থিত ছিলেন। তারা দোহার উপজেলা বিএনপির সভাপতি সাহাবুদ্দিন আহাম্মেদ ও সাধারণ সম্পাদক আলমগীর বেপারীকে এই কমিটির অনুমোদন দেয়ায় তাদের ও কমিটির বিরুদ্ধে তীব্র প্রতিবাদ, নিন্দা ও ধিক্কার জানান।

অন্য খবর  দোহারে জাতীয় শোক দিবস পালিত

প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা আলহাজ্ব সিরাজুল ইসলাম ভুলু, সেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতা ওয়াহিদুর রহমান বানী, আব্দুল ওহাব মাষ্টার, হারুন অর রশিদ মাষ্টার, মুন্সী মোঃ মুনছের আলী, মোঃ আদালত খান, আঃ হাই হারেজ মাতবর, আঃ রাজ্জক, জামাল বেপারী, মোঃ হায়াত আলী, মোঃ ফজল মাতবর, মোঃ দলিল উদ্দিন মেম্বার, মোঃ ফজলু বেপারী, মবজেল হোসেন, জিএস সফি, আঃ মজিদ মাতবর, ইয়ার আলী মেম্বার, সামসুদ্দিন আহাম্মেদ মেম্বার, মহিউর রহমান প্রেস, মোঃ ইছাক ডাঃ, মোঃ মহন মিয়া, আঃ হালিম মাষ্টার, ক্যাপ্টেন আঃ হালিম, আঃ হাকিম মেম্বার, মশিউর রহমান সজীব, আমির উদ্দিন, হাসিনা ইসলাম, নাসির উদ্দিন আহাম্মেদ, মোজাম্মেল হোসেন রুবেল, লূৎফর রহমান রতন, আলাউদ্দিন ভূইয়া, মোঃ ইলাহী, মোশারফ হোসেন মাতবর, বাদশা মল্লিক সহ নয়াবাড়ী ইউনিয়ন বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মী।

 

আপনার মতামত দিন