কেরানীগঞ্জে জামায়াতের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

12
কেরানীগঞ্জে জামায়াতের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: কেরানীগঞ্জ দক্ষিণ থানা জামায়াতের উদ্যোগে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ইকুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি মাওলানা এটিএম মাসুম। প্রধান অতিথির এটিএম মাসুম বলেন, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা করতে আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। দেশের বিরুদ্ধে কেউ কোন ষড়যন্ত্র করলে দেশের জনগণকে সাথে নিয়ে সকল ষড়যন্ত্রের মোকাবেলা করা হবে। দেশের শিক্ষাব্যবস্থা থেকে শুরু করে সকল বিভাগ পরিকল্পিভাবে ধ্বংস করেছে আওয়ামী লীগ। ভারতের তাবেদার সরকারের সব ভূমিকা শেখ হাসিনা পালন করেছে। কূটকৌশল এখনো থেমে নেই। আমাদের সচেতন থাকতে হবে।

জামায়াতের মজলিশে শুরা সদস্য মোহাম্মদ ইলিয়াসের সঞ্চালনায় সভাপতিত্ব করেন দক্ষিণ কেরানীগঞ্জ দক্ষিণ থানা আমীর এডভোকেট আব্দুর রাজ্জাক মন্ডল।

এছাড়া বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর আমীর মাওলানা আব্দুল জব্বার, কেন্দ্রীয় মজলিশে সূরা সদস্য ও ঢাকা জেলা দক্ষিণের আমীর মাওলানা দেলোয়ার হোসাইন, জেলা নায়েবে আমীর অধ্যক্ষ শাহীনুর ইসলাম, জেলা দক্ষিণ সেক্রেটারি হাফেজ মাওলানা এবিএম কামাল হোসাইন, জেলা কর্মপরিষদ সদস্য মীর আতাউর রহমান, মাওলানা মোহাম্মদ ইসমাইল, আব্দুর রহিম মজুমদার, শিবির জেলা সভাপতি মাহবুবুর রহমান, দক্ষিণ থানা জামায়াতে সহঃ সেক্রেটারি মাওলানা আজহারুল ইসলাম, জেলা মজলিশে শুরা সদস্য আব্দুর রব, আহমদ আলীসহ ইউনিয়ন, থানা ও জেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন