এন মল্লিকের আড়াই লক্ষ টাকা নিয়ে লাপাত্তা ক্যাশিয়ার

417

আসিফ শেখ, নিউজ৩৯.নেট ♦ ঢাকা-বান্দুরা রোডের এন মল্লিক পরিবহনের ক্যাশিয়ার আ. মালেক (২৮) ১১ সেপ্টেম্বর বুধবার সকালে টিকেট বিক্রির প্রায় আড়াই লক্ষ টাকা নিয়ে লাপাত্তা হয়ে গেছে। মালেকের বাড়ি বগুরা সদরে এবং শশুর বাড়ি ফরিদপুর ভাঙ্গা থানায়।

এন মল্লিক পরিবহনের এক স্টাফ জানায়, ক্যাশিয়ার মালেক প্রতিদিন বিকেলে প্রধান কাউন্টার বান্দুরাসহ রোডের সকল কাউন্টারের টিকেট বিক্রির টাকা সংগ্রহ করে ঢাকা হেড অফিসে জমা দিতেন। কিন্তু ১০ সেপ্টেম্বর মঙ্গলবারের টিকেট বিক্রির টাকা সংগ্রহ করে ঢাকা হেড অফিসে জমা দেয় নি।

বুধবার সকাল ৯টার দিকে ক্যাশিয়ার মালেক টিকেট বিক্রির প্রায় আড়াই লক্ষ টাকাসহ সপরিবারে নিয়ে লাপাত্তা হয়ে যায়।

ক্যাশিয়ার মালেক সম্পর্কে আরো জানা যায়, সে মাত্র সাড়ে তিনমাস আগে এন মল্লিক পরিবহনে ক্যাশিয়ার হিসেবে যোগ। প্রথমে সে এন মল্লিক পরিবহনে ইনচার্জ রুবেলের বাসায় ভাড়া থাকতো। গত ৩/৪ দিন আগে সে বান্দুরা হলিক্রশ হাই স্কুলের পিছনে এক বাড়ি ভাড়া নেয়।

ঘটনার দিন সকালে আগেই মালেকের স্ত্রীর ভাড়া করা সিএনজি করে টাকা নিয়ে ফরিদপুরে পালিয়ে যায় বলে স্থানীয় সূত্র জানিয়েছে।

অন্য খবর  পানিতে ডুবে হারালো আরো দুটি প্রাণঃ ঘটনাস্থল শোল্লা

অন্য একটি সূত্রে জানা যায়, তিন দিন আগে দোহার নবাবগঞ্জ কলেজের ছাত্রদের সঙ্গে এন মল্লিক পরিবহন বান্দুরা কাউন্টারে হামলা হয়েছে। তখন এন মল্লিক পরিবহনের পক্ষ থেকে অভিযোগ করা হয় ক্যাশ থেকে প্রায় দুই লাখ টাকার মতো ছাত্ররা লুট করেছে। টাকা লুটপাটের ঘটনাটি সাজানো হতে পারে এবং ছাত্রদের ভয়ে বান্দুরা কাউন্টারের ক্যাশিয়ার আ. মালেক পালিয়ে যায়।

আপনার মতামত দিন