নবাবগঞ্জে অগ্রণী ব্যাংকে ডাকাতি

338

ঢাকার নবাবগঞ্জ উপজেলা অগ্রণী ব্যাংকের নবাবগঞ্জ শাখায়  ডাকাতি হয়েছে। ১৯ জুন বুধবার গভীর রাতে ডাকাতদল উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয়ের অপর প্রান্তে মদিনা ট্রেডার্স মার্কেটের দ্বিতীয় তলায় অবস্থিত অগ্রণী ব্যাংক হতে ১৮ লাখ ৭০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে বলে শাখা ব্যবস্থাপক আবু জায়েদ কাদেরী প্রাথমিকভাবে জানিয়েছেন।

ব্যাংকের ব্যবস্থাপক আবু জায়েদ কাদেরী নিউজ৩৯ কে জানান, ১৩ জুন বুধবার ব্যাংকের কার্যক্রম শেষে কার্যালয়ের দরজা জানালা বন্ধ করে তালা দিয়ে ব্যাংক কর্মকর্তারা যার যার বাসস্থানে চলে যান। বৃহস্পতিবার সকাল পৌনে ৯টায় কেয়ারটেকার মো. বাবুল ব্যাংকের ভবনের উত্তর পাশের জানালা ভাঙা দেখতে পেয়ে তাকে খবর দেন। তাৎক্ষণিকভাবে কার্যালয়ে এসে তিনি দেখতে পান, ব্যাংকের ভল্ট ভাঙা এবং এতে কোনো টাকা নেই।

ডাকাতির খবর পেয়ে কেরাণীগঞ্জ সার্কেল এএসপি ডা. শহীদুল ইসলাম, নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাসুদ করিম ও সিআইডির কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

তিনি আরো জানান, ব্যাংকে ১৮ লাখ ৭০ হাজার টাকা লুট হয়েছে বলে প্রাথমিকভাবে হিসেব করা হয়েছে। ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানানো হয়েছে।

আপনার মতামত দিন