ঢাকা-১ঃ আজ থেকে শুরু হচ্ছে আবু আশফাকের নির্বাচনী প্রচারণা

469

আজ আজ থেকে শুরু হচ্ছে আবু আশফাকের নির্বাচনী প্রচারণা । দোহার উপজেলা বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মিদের অাজ হতে নির্বাচনি প্রচারনায় অংশ নিতে, নিজ নিজ ইউনিয়ন নেতাদের সাথে যোগাযোগ করে কর্মসুচি জেনে নিন, এবং সকলে সর্বাত্বক ভাবে গনসংযোগে অংশ নিতে ইতঃমধ্যে যোগাযোগের জন্য নির্দেশ দেয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় গতকাল ঢাকায় নিজ কার্য্যালয়ে বৈঠক করেন খন্দকার আবু আশফাক।

নিউজ৩৯কে এই  ব্যাপারে তিনি জানান, ‘সুষ্ঠু নির্বাচন নিয়ে আমাদের মধ্যে শঙ্কা রয়েছে। সিইসির তরফ থেকে সব দলের সমান সুযোগ চাই। সেই সঙ্গে নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড দরকার। জনগনকে যদি ভোট দানের পরিবেশ তৈরি করে দেয়া হয় তাহলে জনগন ভোট দিতে পারবে। আওয়ামী লীগের এখন আর সেই ক্ষমতা নাই যে দোহার নবাবগঞ্জে আর জয়ী হবে। আমাদের বিজয় আর কেউ ঠেকিয়ে রাখতে পারবেন না ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে, তরুন-তরুনী ও যুবক-যুবতীদের জন্য কয়েকটা ট্রেনিং ইন্সটিটিউট তৈরি করবো যাতে তারা এখানে প্রশিক্ষন নিয়ে নিজেরা উপার্জন করতে পারে। আমি শিল্প কলকারখানা ও আত্ম-কর্মসংস্থানে নজর দিবো।দোহারের সবচেয়ে বড় চাহিদা যেটা সেটা হচ্ছে গ্যাস। ঢাকার অদূরে সাভার কালিয়াকোরে যে বড় বড় ইন্ডাস্ট্রিজ গড়ে উঠেছে তার অন্যতম কারন হচ্ছে গ্যাস। দোহার-নবাবগঞ্জে গ্যাসের সুবিধা নেই বলেই, এতো বড় বড় ইন্ডাস্ট্রিয়ালিজের বাড়ি দোহার-নবাবগঞ্জে হলেও গ্যাসের কোন সুবিধা না থাকার কারনে কোন শিল্পকারখানা গড়ে উঠে নি। আমি দোহার-নবাবগঞ্জে গ্যাস আনার জন্য কাজ করে যাব।

অন্য খবর  দোহারে ইতিহাস সৃষ্টিকারী মানবন্ধন: পদ্মায় চাই বাঁধ

তিনি আরো বলেন,আমার সাথে প্রত্যকের সুসম্পর্ক বিদ্যমান, যে কোন কাজে সহজেই আমার কাছে আসতে পারে, আমাকে পাশে পায়। আমাকে তারা তাদের কাছের মানুষ ভাবে, ভাবে তাদের স্বজন। একই সাথে কাশিয়াখালি বাঁধের ব্যাপারে আমি যে উদ্যোগটা প্রথমে নিব সেটা হলো আমি কাশিয়াখালি বাঁধে আরো কয়েকটা স্লুইচ গেটের উদ্যোগ নিবে। যাতে পলির অভাবে মৃতপ্রায় নবাবগঞ্জ অঞ্চলের কৃষি যেন নতুন করে প্রাণ ফিরে প্রায় এবং একই সাথে মৃত প্রায় ইছামতী নদীকে আমি আবার প্রান সঞ্চারের চেষ্টা করবো। যেন পদ্মার পানির একটা পরিমিত পরিমান ইছামতীতে ঢুকে। ইনশায়াল্লাহ তারাই আমাকে ভোট দিয়ে এই সংসদীয় আসনে আমাকে এমপি নির্বাচিত করবে।

আপনার মতামত দিন