নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে অজ্ঞাত চিকিৎসাধীন বৃদ্ধ

410
নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে অজ্ঞাত চিকিৎসাধীন বৃদ্ধ

 

ঢাকার নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৯দিন ধরে চিকিৎসাধীন নাম না জানা ৬০ বছর বয়সী এক বৃদ্ধ। নার্সদের অনুরোধে বৃহস্পতিবার সকাল থেকে মহাকবি কায়কোবাদ মুক্ত স্কাউট গ্রুপের সদস্যরা তার দেখাশোনা করছেন। তিনি ভারসাম্যহীন অবস্থায় আছেন, কথাও বলতে পারছেন না। স্কাউট সদস্যরা বিকালে নবাবগঞ্জ প্রেসক্লাবে এসে সংবাদকর্মীদের জানান।

গত ২৭ ডিসেম্বর উপজেলার কৈলাইল ইউনিয়নের পাড়াগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সংঙ্গাহীন অবস্থায় পড়ে ছিলেন। ঐ এলাকার বাসিন্দা আমজাদ হোসেন তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তিনি চিকিৎসা খরচ বহন করে আসছেন বলে জানা যায়।

আমজাদ হোসেন বলেন, তাকে কৈলাইলের মালিকান্দা ও পাড়াগ্রাম বাজার এলাকায় আগেও দেখেছি। গত ২৭ ডিসেম্বর পাড়াগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সংঙ্গাহীন অবস্থায় পড়ে ছিলেন। কিন্তু কেউ এগিয়ে আসেনি। তাই মানবিকতার তাগিদে তার চিকিৎসার ভার নিয়েছিলাম। ১৬ কিলোমিটার দূর থেকে যাতায়াত করে তার সেবা করা অসম্ভব হয়ে পড়ে। আমার অনুরোধে স্কাউট গ্রুপকে দেখশোনার দায়িত্ব দেয়া হয়েছে।

মহাকবি কায়কোবাদ মুক্ত স্কাউট গ্রুপের রোভার সদস্য মো. রাজু ইসলাম, মো. ফয়সাল, মো. সুজন জানান, কোন স্বজন নয়। নার্সদের ডাকে ছুটে এসেছি। মানবিকতার সেবা করছি।

অন্য খবর  কুসুমহাটি ইউনিয়নে নৌকা প্রতীকের কাদের মন্ডল বিজয়ী

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. শহীদুল ইসলাম বলেন, তিনি মানসিক ভারসাম্য হারিয়েছেন বলে মনে হচ্ছে। লোকটি কথা বলতে না পারায় পরিচয় নিশ্চিত হওয়া সম্ভব হয়নি। তাকে যত্ন সহকারে চিকিৎসা দেয়া হচ্ছে। তার চিকিৎসায় শারিরিক পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে।

আপনার মতামত দিন