হজবাবার প্রধান সহযোগী শফিকুল ইসলাম সেন্টু কারাগারে

1422

দোহারে ভন্ডপীর মতিউর রহমান ওরফে হজবাবার প্রধান সহযোগী কথিত পীর শফিকুল ইসলাম সেন্টু আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

আদালত সূত্রে জানা যায়, বুধবার দুপুরে কথিত পীর সাবেক ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম সেন্টু ঢাকা জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট তাওহিদ আল আজাদ-এর আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। আদালত তার জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য যে, “হজ পালন করতে আপনাকে লাখ টাকা খরচ করে মক্কা মদিনায় যেতে হবে না, ঢাকার দোহারেই সেরে নিতে পারেন তথাকথিত হজব্রত। আর যার নেতৃত্বে এই কাজটি হচ্ছে, নাম তার মতিউর রহমান ওরফে হজবাবা।

তথাকথিত ভন্ড এই পীরের ভন্ডামি আর নষ্টামির অনুসন্ধানী প্রতিবেদন গত ৮ অক্টোবর শনিবার প্রচারিত হয় বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরে। প্রতিবেদনটি প্রচারের পরপরই ওই ভন্ডপীরের  অস্তানা সিলাগালা করে দেয় প্রশাসন। একইসাথে উত্তেজিত জনতা ভন্ডপীর মতিউর ও শফিকুল ইসলাম সেন্টুর  আস্তানায় আগুণ ধরিয়ে দেয়। ওই ঘটনার পর থেকে গা ঢাকা দেয় ভন্ডপীর মতিউর রহমান ও শফিকুল ইসলাম সেন্টু সহ অন্যান্যরা।

অন্য খবর  নবাবগঞ্জে বঙ্গবন্ধু ম্যুরাল উদ্ভোধন

ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে ভন্ডপীর ও তার সহযোগীদের বিরুদ্ধে দোহার থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার অন্যতম আসামী সেন্টু জামিন নিতে বুধবার আদালতে গেলে আদালত তার জামিন আবেদন নাকচ করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। তবে মামলার প্রধান আসামী মতিউর রহমান ওরফে হজবাবা-কে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা দোহার থানার ওসি (তদন্ত) সোহেল রানা বলেন, মামলাটি আলোচিত হওয়ায় বিশেষ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। ভন্ডপীর মতিকে গ্রেপ্তারের জন্য ইতোমধ্যে একাধিক অভিযান চালনো হয়েছে।

আপনার মতামত দিন