মধুরচরে সৎ মার হাতে পুত্র খুন

352

অত্যন্ত মর্মান্তিক ঘটনা ঘটেছে ঢাকার দোহার উপজেলায় মধুরচর গ্রামে সৎ মা গলাটিপে শিশুপুত্র জাহিদ(৪)কে হত্যা করে। জানা যায় পারিবারিক কলহের জের ধরে এই বীভৎস ঘটনা ঘটে।পুলিশ সৎ মা মাফিয়া(২৩) কে আটক করেছে ।

প্রতিবেশীরা নিউজ৩৯ কে জানান, ২৮ জুন বৃহস্পতিবার সকাল ১০ টায় সুতারপাড়া ইউনিয়নের মধুরচর গ্রামের জাহিদের দাদী মজিদা বেগমএকটি সমিতির সাপ্তাহিক কিস্তি দিতে বাড়ির বাইরে যায়। কিন্তু ১১টার দিকে বাড়িতে এলে তিনি মেঝেতে জাহিদকে পড়ে থাকতে দেখেন। জাহিদকে ঘুমন্ত ভেবে তিনি ডাকাডাকি করেন। এতেও তার ঘুম না ভাঙলে তিনি তখন শিশুটিকে মৃত অবস্থায় পায়।

এ সময় দাদীর চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন কিন্তু বাড়ীতে সৎ মাকে খোঁজ করে না পাওয়া গেলে তাদের সন্দেহ হয়। পরে দ্রুত খোজ নিয়ে জানা যায়, মাফিয়া মেঘুলা বাজারে আছে।এরপর স্থানীয়দের সহযোগিতায় মেঘুলা বাজার এলাকা থেকে পুত্রবধু মাফিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিডফোর্ড হাসপাতাল মর্গে প্রেরণ করে।

জাহিদের দাদী মজিদা বেগম(৬০) জানান, ‘দীর্ঘদিন ধরে শিশু জাহিদকে নিয়ে পারিবারিক কলহ বিরাজ করছিল। গত ছয় মাস পূর্বে তার পুত্র ফারুক(২৫) শ্রীনগরের টেটামারা গ্রামের ঠান্ডু গাছির মেয়ে মাফিয়াকে বিয়ে করে। বিয়ের পর থেকেই শিশুটির সৎ মা মাফিয়া তাকে একদম সহ্য করতে পারতো না।’ তিনি আরো জানান, শিশুটির মা মারার পর থেকে তিনি ঝিয়ের কাজ করে নাতিকে লালন-পালন করে আসছিলেন। কিন্তু এখনতো তার আর কেও রইলো না।

অন্য খবর  দোহারে গ্রাম পুলিশের কম্বল বিতরণ

জানা যায়, মাফিয়া দু’বছর পূর্বে ফারুক নামে এক ব্যক্তিকে বিয়ে করে এবং এক বছর সংসার করার পরে তাকে পরিত্যাগ করে।

আপনার মতামত দিন