স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে হত্যা মামলায় স্বামীর মৃত্যুদণ্ড

18
স্ত্রী ও শাশুড়িকে কুপিয়ে হত্যা মামলায় স্বামীর মৃত্যুদণ্ড

শেরপুরে স্ত্রী শাশুড়িকে কুপিয়ে হত্যা মামলায় মো. ইসমাইল হোসেন নামে এক ব্যক্তিকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (৫ জুলাই) দুপুরে জেলা ও দায়রা জজ মোহাম্মদ তৌফিক আজিজ আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। একই সাথে রায়ে আসামি ইসমাইলকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ইসমাইল পার্শ্ববর্তী ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার চরগোরকপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে ও এক সন্তানের বাবা।

মামলার রায়ে সন্তোষ প্রকাশ করে জেলা দায়রা আদালতের পিপি এ্যাডভোকেট চন্দন কুমার পাল জানান, ইসমাইল হোসেন তার স্ত্রী বিলকিস আক্তার ও একমাত্র কন্যাকে নিয়ে ঢাকায় থাকতেন। ২০১৫ সালের ২৪ সেপ্টেম্বর ঈদুল আজহা উপলক্ষে বিলকিস সন্তানকে নিয়ে ভাই আব্দুল খালেকের বাড়িতে বেড়াতে আসেন।

পরবর্তীতে ২৬ সেপ্টেম্বর রাতে ইসমাইল ওই বাড়িতে গেলে তুচ্ছ ঘটনা নিয়ে স্ত্রী বিলকিস আক্তারের সাথে তর্কাতর্কির একপর্যায়ে স্ত্রীকে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করে। এসময় তার শাশুড়ি, মামাশ্বশুর, দাদাশ্বশুর ও চাচীশাশুড়ি এগিয়ে গেলে তাদেরকেও কুপিয়ে রক্তাক্ত করে। এসময় স্থানীয়রা ইসমাঈলকে আটক করে পুলিশ দেয় এবং আহতদের হাসপাতালে ভর্তি করে।

অন্য খবর  শেখ হাসিনা-কে পুনরায় প্রধানমন্ত্রী করার লক্ষ্যে বীর মুক্তিযুদ্ধের প্রতিনিধি সভা।

পরে ময়মনসিংহ মেডিক্যালে স্ত্রী বিলকিস ও ঢাকা মেডিক্যালে শাশুড়ির মৃত্যু হয়। ওই ঘটনায় ২৭ সেপ্টেম্বর গৃহবধূ বিলকিস আক্তারের বড়ভাই আব্দুল খালেক বাদী হয়ে ইসমাইল হোসেনকে একমাত্র আসামি করে নালিতাবাড়ীতে একটি হত্যা মামলা দায়ের করেন।

 

আপনার মতামত দিন