ওয়ার্ড কমিশনারকে আসামী করে সুমন হত্যা মামলা দায়ের

433

আজ (বুধবার) দুপুর আনুমানিক দেড়টার সময় সুমনের বড় ভাই শহিদুল ইসলাম সবুজ বাদি হয়ে দোহার পৌরসভার ছয় নং ওয়ার্ডের কমিশনার মো. আলী, তার ভাই সামসু ও ভাতিজা নুর আলম, সজীবসহ অজ্ঞাত ৪-৫ জনকে আসামী করে সুমন হত্যার দায়ে একটি মামলা দায়ের করেছেন।

উল্লেখ্য গত মঙ্গলবার সন্ধ্যায় উত্তর জয়পাড়া আব্দুল মুন্নাফের ছেলে সুমন (১৯)-কে মোবাইলে ডেকে নিয়ে ইউসুফপুর কবরাস্থানের কাছে পূর্ব শত্রুতার জের ধরে কুপিয়ে মারাত্মক জখম করে সন্ত্রাসীরা। পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতারের কত্যর্বরত ডাক্তার সুমনকে মৃত বলে ঘোষণা দেয়।

বিকাল ৫ টার দিকে ঢাকা থেকে সুমনের লাশ এলে ক্ষোভে ফেটে পরে এলাকাবাসী। এরপর স্থানীয় ওয়ার্ড কমিশনার আব্দুল কুদ্দুস এর নেতৃত্বে সুমনের কফিন নিয়ে উপজেলা পরিষদ, থানা কমপ্লেক্সসহ জয়পাড়া বাজার প্রদক্ষিণ করে এলাকাবাসী। এসময় তারা এজাহারভুক্ত আসামী মো. আলী কমিশনার, সামসু, নুর আলম, সজীবসহ অজ্ঞাত সব আসামীর ফাসিঁর দাবি করে স্লোগান দেয় এবং সুমন হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে কঠোর শাস্তি দাবি করেন।

দোহারথানার পরিদর্শক (তদন্ত) কামরুল ইসলাম মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মামলা হয়েছে। তবে এখনো কাউকে গ্রেফতার করা যায় নি। পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

আপনার মতামত দিন