দোহারের ইউসুফপুরে যুবক খুন

237

মঙ্গলবার সন্ধ্যায় উত্তর জয়পাড়া আব্দুল মুন্নাফের ছেলে সুমন (১৯) কে পূর্ব শত্রুতার জের ধরে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। পারিবারিক সূত্রে জানা যায়, সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে সুমনের মোবাইলে একটি কল আসলে সে বাড়ি থেকে বের হয়ে যায়। পরবর্তিতে তারা জানতে পারে যে ইউসুফপুর কবরাস্থানের কাছে সুমনকে উপর্যপুরি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায় দূর্বিত্তরা।

স্থানীয়দের সহায়তায় সুমনকে দ্রুত উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত  চিকিৎসক তাকে ঢাকায় নিয়ে যেতে বলে। ঢাকায় চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা দেয়।

নিহতের পিতা আব্দুল মুন্নাফ ছেলে হত্যার বিচার দাবি করে নিউজ৩৯-কে বলেন, “আমার ছেলেকে কেউ খারাপ বলতে পারবে না, আমার ছেলে কোন অপরাধের সাথে জড়িত নয়। পরিকল্পিতভাবে আমার ছেলেকে খুন করা হয়েছে।”

সুমন হত্যার প্রতিবাদে মিছিল করেছে এলাকাবাসী। তারা সুমন হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে কঠোর শাস্তি দাবি করেন। নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, ইউসুফপুরের শামসু ও তার ছেলে সজীব, সালামের ছেলে নুর আলম, উত্তর ইউসুফপুরের হৃদয় ঘটনার সাথে জড়িত। তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা দায়ের করা হয় নি।

আপনার মতামত দিন