সাভার পৌর এলাকায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

386

সাভারে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। পৌর এলাকার কাতলাপুর মহল্লা থেকে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে তার লাশ উদ্ধার করা হয়। ওই গৃহবধূর নাম বিথী আক্তার (২৬)। তিনি বরিশাল জেলার গৌরনদী থানা এলাকার স্থানীয় বাসিন্দা। ঘটনার পর থেকে তার স্বামী রিকশা চালক মো: সুমন আহাম্মেদ পলাতক রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার দুপুরের দিকে কাতলাপুর মহল্লায় কাশেম এর বাড়ীর ভাড়াটিয়া রিকশা চালক সুমনের ঘরের দরজা খোলা দেখতে পায় প্রতিবেশীরা। এ সময় সন্দেহ হলে প্রতিবেশীরা দরজার ফাঁক দিয়ে উকি দিলে বিথীর লাশ ওড়না দিয়ে আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

পরে সাভার থানায় খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে থানা নিয়ে যায়। এদিকে ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। তিন বছরের একটি শিশু সন্তান রয়েছে ওই দম্পতির। শিশুটির নাম আনোয়ার হোসেন জনি।

সাভার মডেল থানা পুলিশের এসআই জাফর ইকবাল জানান, লাশটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে, বিথীকে শ্বাসরোধ করে হত্যার পর ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখে পালিয়েছে তাঁর স্বামী।

অন্য খবর  রানা প্লাজা দুর্ঘটনায় দোহারের দুই বোন নিখোঁজ

 

আপনার মতামত দিন