সব সময় চেষ্টা করেছি দেশের জন্য সবটুকু উজাড় করে দিতে: তামিম

17
সব সময় চেষ্টা করেছি দেশের জন্য সবটুকু উজাড় করে দিতে: তামিম

 

আফগানিস্তানের বিপক্ষে বৃষ্টি বিঘ্নিত প্রথম ওয়ানডে ম্যাচে ১৭ রানে হেরেছে বাংলাদেশ। ওই ধাক্কা সামলে ওঠার আগেই জরুরি সংবাদ সম্মেলনে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন বাংলাদেশ দলের সদ্য সাবেক ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। বিদায় বেলায় তামিমের দুই চোখ দিয়ে অশ্রু ঝরে। কাঁদতে কাঁদতে বলেন আমি সব সময় চেষ্টা করেছি দেশের জন্য নিজের সবটুকু উজাড় করে দিতে।

আজ (৫ জুলাই) চট্টগ্রামের হোটেল টাওয়ার ইনে ব্যক্তিগতভাবে সংবাদ সম্মেলন ডেকে অবসরের ঘোষণা দেন টাইগারদের সদ্য সাবেক এ ওয়ানডে অধিনায়ক।

সংবাদ সম্মেলনে আবেগাক্রান্ত তামিম ইকবাল বলেন, আজ এই মুহূর্ত থেকে আমি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিচ্ছি। আমার আজ সত্যিকার অর্থে বেশি কিছু বলার নেই। একটি কথা আমি অবশ্যই বলবো, আমি আমার সর্বোচ্চ দিয়েই চেষ্টা করেছি। হয়তো আমি যথেষ্ট ভালো করতে পারিনি। তবে, যখনই মাঠে থেকেছি, আমার শতভাগ দেয়ার চেষ্টাই করেছি।

বিদায় বেলায় এটুকু বলবো, আমি চলে যাওয়ার পরে আমাকে নিয়ে গুতাগুতি করবেন না। যে আমি থাকলে কি হত, বা চলে যাওয়াতে কি হবে। ব্যক্তিকে নিয়ে সংবাদ করার চাইতে ক্রিকেটের স্বার্থে সংবাদ করার অনুরোধ জানান গণমাধ্যমকর্মীদের তামিম।

অন্য খবর  চার জেলার নিম্নাঞ্চল প্লাবিত

১৬ বছরের দীর্ঘ ক্যারিয়ারে পাশে থাকার জন্য তামিম ধন্যবাদ জানান কোচ, বিসিবিসহ সতীর্থদের। আয়োজিত সংবাদ সম্মেলনে তামিম বলেন, ক্যারিয়ারের এই দীর্ঘ পথচলায় আমার সব সতীর্থ, সব কোচ, বিসিবির কর্মকর্তাগণ, আমার পরিবার ও যারা আমার পাশে ছিলেন, নানাভাবে সহায়তা করেছেন, ভরসা রেখেছেন এবং আমার ভক্ত-সমর্থক, বাংলাদেশ ক্রিকেটের অনুসারী, সবার প্রতি কৃতজ্ঞতা জানাই।

 

আপনার মতামত দিন