সবুজ দোহার গড়তে দোহারে যুবলীগের বৃক্ষরোপণ

118

সবুজ দোহার গড়তে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দোহার উপজেলা আওয়ামী যুব লীগের আয়োজনে বৃক্ষ রোপন কর্মসূচি পালিত হয়েছে।

২৯ শে জুন ,মঙ্গলবার সকাল ১১ঃ০০টায় দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়ন আবাসন ও মাহমুদপুর শেখ রাসেল প্রাইমারি স্কুল মাঠ প্রাঙ্গণে বৃক্ষ রোপণ ও বিতরণ করে দোহার উপজেলা যুবলীগ।

দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন news39.net কে বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে দেশব্যাপী যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীদের অন্তত একটি করে ফলদ, বনজ ও ঔষধি বৃক্ষ রোপণের আহ্বান জানাই। বৃক্ষ শুধু আমাদের পুষ্টিই প্রদান করবে না, অর্থনৈতিক সমৃদ্ধিও আনবে। আর এভাবে আমরা দোহারকে ফুলে-ফলে সবুজে পরিপূর্ণ করে ফেলবো দোহারকে।

উক্ত বৃক্ষ রোপন শেষে দোহার উপজেলা যুবলীগের সভাপতি আলমাছ উদ্দিন বলেন, দোহারকে পরিবেশ সুরক্ষার জন্য ও সবুজ দোহার গড়তে, আমরা আজ ৪০০ ফলজ ও বনজ গাছের চারা রোপণ করেছি। আগামীকাল ঔষধি গাছ লাগাবো দোহারে বিভিন্ন স্থানে। আমাদের এই বৃক্ষ রোপন কর্মসুচি অব্যাহত রাখবো।

এ সময় বৃক্ষ রোপন কর্মসুচিতে আরও উপস্থিত ছিলেন,ঢাকা জেলা যুবলীগের ভারপাপ্ত সভাপতি ও নারিশা ইউনিয়ন পরিষদ চেয়াম্যান সালাউদ্দিন দারানী, মাহমুদপুর পুলিশ ফাড়ির ইনচার্জ জামাল শিকদার, দোহার উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন রশিদ, কুসুমহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমজাদ হোসেন,মাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফারুক উজ্জামান,সাধারণ সম্পাদক মোঃ মাসুদ পত্তনদার, সাদ্দাম হোসেন রাজিব,মোঃমুরাদ হোসেন,জসিমউদদীন সহ দোহার উপজেলা যুবলীগের অন্যান্য নেতা-কর্মিরা।

আপনার মতামত দিন