সড়কে শৃঙ্খলা আনতে অভিযান, ২৮ মামলায় জরিমানা সোয়া লাখ টাকা

24
সড়কে শৃঙ্খলা আনতে অভিযান, ২৮ মামলায় জরিমানা সোয়া লাখ টাকা

ময়মনসিংহের ফুলপুরে সড়কে শৃঙ্খলা আনতে সাধারণ মানুষের কল্যাণে ভ্রাম্যমাণ আদালত ও ট্রাফিক অভিযান পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার বিকালে এ অভিযান পরিচালনা করা হয়। এতে মোট ২৮ মামলায় সোয়া লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

জানা যায়, ফুলপুর উপজেলায় বাসস্ট্যান্ড ও শেরপুর রোড মোড়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এম সাজ্জাদুল হাসানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় অতিরিক্ত ভাড়া আদায়সহ বিভিন্ন অপরাধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পাঁচটি মামলায় সাড়ে ১২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এম. সাজ্জাদুল হাসান, সহকারী কমিশনার (ভূমি) অমিত রায় কল্লোল, থানা পুলিশ ও আনসার প্রমুখ।

অপরদিকে, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ সদর থেকে টিআই জাহাঙ্গীর কবিরের নেতৃত্বে ফুলপুর বাসস্ট্যান্ড এলাকায় একটি অভিযান পরিচালনা করা হয়। হেলমেট, রেজিস্ট্রেশন, ড্রাইভিং লাইসেন্সবিহীন চালক ও তিনজন করে যাত্রী বহনসহ বিভিন্ন অপরাধে বিশেষ করে মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ২৩টি মামলায় প্রায় ১ লাখ ২২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অন্য খবর  রাজধানীর ধোলাইখালে বিএনপির সঙ্গে পুলিশের সংঘর্ষ

এসময় টিআই মাহবুবুর রহমান, টিএসআই আজিজুল হক, সার্জেন্ট শওকত হোসেন, সার্জেন্ট বক্ত কুমার সেন ও ফুলপুর থানায় কর্মরত পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন