সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে: সালমান এফ রহমান

118

প্রধানমন্ত্রীর উপদেষ্টা সালমান ফজলুর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণেই বাংলাদেশ আজ সব বাধা উপেক্ষা করে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে। দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা রেখে আবারও নৌকা মার্কায় ভোট দিতে জনগণের প্রতি আহবান জানান।

তিনি আরও বলেন, বাংলাদেশের উন্নয়ন এখন বিশ্বের কাছে রোল মডেল। করোনার সময়ও দেশের এই উন্নয়ন সম্ভব হয়েছে শুধু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বের কারণেই। দেশের ভূমিহীনদের জন্য ভূমিসহ বাড়ি, বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ নানা রকম ভাতা দেওয়া হচ্ছে। দেশের নদী ভাঙন এলাকাগুলোয়ও ভাঙনরোধে নেওয়া হয়েছে বিভিন্ন প্রকল্প।

সোমবার (১ অক্টোবর) ঢাকার দোহার উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

দিনব্যাপী তার নির্বাচনী এলাকা দোহারের রাইপাড়া, বিলাসপুর নয়াবড়ি ইউনিয়নে সেতুসহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় তিনি আরো বলেন, দলমত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষের কাছে সরকারের উন্নয়নমুখী কার্যক্রমের বার্তা পোঁছে দিতে হবে। দেশে সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।

অন্য খবর  দোহারে ৬ জুয়ারী আটক ও সাজা

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান বলেছেন, আগামী নির্বাচন হবে আওয়ামী লীগের অধীনে। দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা রেখে আবারও নৌকা মার্কায় ভোট দিন।

এসময় উপস্থিত ছিলেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম, সহকারি পুলিশ সুপার মো. আশরাফুল আলম, ওসি মোস্তফা কামালসহ উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধাগণ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

আপনার মতামত দিন