শিকারীপাড়া বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড

291

আসিফ শেখ,শিকারীপাড়া(নবাবগঞ্জ)প্রতিনিধি ♦ নবাবগঞ্জ উপজেলার শিকারীপাড়া বাজারে খান মার্কেটের ৫টি দোকান পুড়ে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। অগ্নিকান্ডের ঘটনার কারন এখন ও জানা যায়নি। স্থানীয়দের কাছে থেকে জানা যায় ১৭ই অক্টোবর বুধবার ভোর সারে চার টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা যায়, ১৭ই অক্টোবর বুধবার ভোর সাড়ে সারে চারটার দিকে উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের শিকারীপাড়া বাজারে স্থানীয় ব্যবসায়ীরা খান মার্কেটে আগুন জ্বলতে দেখে। সে সময়ে শিকারীপাড়া বাজারের মসজিদের মাইক দিয়ে আগুনের কথা সবাই কে জানিয়ে দেওয়া হয়। আগুনের কথা সুনে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দেয় ফায়ার সার্ভিস পৌছতে প্রায় ২ ঘন্টা সময় লাগে।  ফায়ার সার্র্ভিসের লোকজন পৌছনোর আগে বাজারের জিন্নত আলীর কাপড়ের দোকান, বেনী কর্মকারে ক্রকারিজের দোকান এবং অন্য একটি কাপড়ের দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

লেহাজ উদ্দিনের হোমিওপ্যাথি ঔষধের দোকান ও মেঘলালের সেলুন হালকা পুরেছে তবে তাদের তেমন কোন ক্ষতি হয়নি। তিন দোকানের মালামালের আনুমানিক মূল্য ২০ লাখ টাকা হবে বলে ব্যবসায়ীরা জানান। তবে আগুনের সূত্রপাত কিভাবে হয়েছিল তা তারা জানাতে পারেননি। খান মার্কেট টি উদ্বোধদ করা হয় অক্টোবর মাসের ১ তারিখে। মার্কেটের সকলেই নতুন দোকান ভারা নিয়েছেন। উল্লেখ গত বছর ও এই  মার্কেটে টি আগুনে পুরে গিয়েছিল। এ বছর দিয়ে মোট চার বার এই মার্কেটে টি আগুন লেগেছে বলে স্থানীয়দের কাছে থেকে জানা যায়। নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক ইসতিয়াক রাসেল জানান, আগুনের সূত্রপাত সম্পর্কে কিছু জানা যায়নি।

আপনার মতামত দিন