শরণার্থী শিবিরে ইসরায়েলি বাহিনীর তাণ্ডব, নিহত ৩

6

জেনিন শরণার্থী শিবিরে অভিযান চালিয়েছে ইসরায়েলি বাহিনী। এতে অন্তত তিনজন ফিলিস্তিনি নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ২৯ জন। আজ সোমবার কাতারভিত্তিক সংবাদ মাধ্যম আল জাজিরার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

ওয়াফা নিউজ এজেন্সির বরাত দিয়ে আল জাজিরা বলছে, সোমবার ভোর নাগাদ ইসরায়েলি বাহিনী এ অভিযান শুরু করে। তারা স্টান গ্রেনেড ও বিষাক্ত গ্যাস ছুড়ে। নিহতদের মধ্যে একজন কিশোর আছে।

ফিলিস্তিনের স্বাস্থ্যমন্ত্রণালয় নিহতদের পরিচয় জানিয়েছে। নিহতরা হচ্ছেন, খালেদ দারউইশ (২১), কাসাম সারিয়া (১৯) এবং আহমেদ সাকর (১৫)।

তবে ইসরায়েলি সেনাবাহিনীর পক্ষ থেকে বলা হয়েছে, দুজন সন্দেহভাজনকারীকে গ্রেপ্তার করার জন্য তাদের এ অভিযান ছিল। কিন্তু তারা গোলাগুলির শিকার হলে ব্যাপক বন্দুকযুদ্ধ হয়।

পশ্চিম জেরুজালেম থেকে আল জাজিরার সাংবাদিক ইমরান খান বলেন, ইসরায়েলি বাহিনী যে দুজন সন্দেহভাজনকারী খুঁজছিলেন তাদের একজন হামাস নেতার ছেলে।

ইসরায়েলি বাহিনীর গাড়ি যখন ওই শিবির থেকে চলে আসছিল তখন তাদের গাড়ি বিস্ফোরক বস্তু দিয়ে আঘাত হানা হয়। এতে ওই গাড়ির ক্ষতি হয়েছে। এরপরে ইসরায়েলের সামরিক বাহিনীর হেলিকপ্টার এসে তা উদ্ধার করে।

অন্য খবর  মক্কায় ব্যাপক ঝড় ও বৃষ্টির জেরে বহু রাস্তা প্লাবিত

 

আপনার মতামত দিন