রানা প্লাজার আহতদের জন্য দোহারবাসীর রক্ত প্রদান

260

সাভার ট্র্যাজেডিতে মানবতার রক্তক্ষরণ হল দোহারে। সাভারে আহতদের জন্য রক্ত প্রয়োজন টিভি’তে এই স্ক্রল দেখে নিউজ৩৯ ও প্রতিভা কোচিং সেন্টারের যৌথ উদ্যোগে সংগ্রহ করা হয় ২৫ ব্যাগ রক্ত। 

উদ্যোগের কথাটি উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আল আমিনকে জানালে তিনি এম্বুলেন্স দিয়ে থানা প্রশাসনের সহযোগিতায় তা সাভার পাঠানোর প্রতিশ্রুতি দেন। এই সময় জয়পাড়া ক্লিনিকের পরিচালক ও ব্যবস্থাপক দেলোয়ার হোসেনও সার্বিক সহযোগিতা করেন, ক্লিনিক কর্তৃপক্ষ রক্ত সংগ্রহের ১০টি ব্যাগ বিনামূল্যে সরবরাহ করেন। এছাড়া তাৎক্ষনিকভাবে জাহিদ হাসান সুমন, নাসির আহমেদ ও মাহমুদুল হাসান সুমন অর্থ সহযোগিতা করেন রক্তের ব্যাগ ক্রয় করতে। আর সার্বিক সহযোগিতা করেন নিউজ৩৯ ও প্রতিভা কোচিং সেন্টার। রক্ত দাতাদের সার্বিক সহযোগিতার জন্য ধন্যবাদ জানান নিউজ৩৯এর সম্পাদকরা-রিপোর্টাররা ও প্রতিভা কোচিং সেন্টারের চেয়ারম্যান।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সবাইকে ধন্যবাদ জানান এবং বিষয়টি তদারকি করেন। সেখানে উপস্থিত অর্ধশতাধিক মানুষ এই উদ্যয়গগকে ‘বিস্ময় ও অভিভূত‘ বলে মন্তব্য করেন।

রাত আটটায় উপজেলা প্রশাসন হতে দেয়া এম্বুলেন্সে করে নিউজ৩৯ এর ৪ সাংবাদিক টুটুল, বাবু, মোরাদ ও আসিফ ২৫ ব্যাগ রক্ত সাভারস্থ এনাম মেডিকেল কলেজে হস্তান্তর করেন।

অন্য খবর  রাজকীয় মেহমান হিসাবে ওমরা পালন করলেন সালমান এফ রহমান

এনাম কর্তৃপক্ষ বলেন, আমরা আনন্দিত। এখন পর্যন্ত ঢাকা মহানগরীর বাইরে থেকে এটিই আমাদের প্রথম রক্ত সরবরাহ পাওয়া।

এরপর রাত ২.৩০ টায় নিউজ৩৯ এর ৪ সাংবাদিক টুটুল,বাবু, মোরাদ ও আসিফ সাভার হতে জয়পাড়া পৌঁছান।

আপনার মতামত দিন