রাজবাড়ীতে দুই বাসের সংঘর্ষে নারী পোষাক কর্মীর হাত বি‌চ্ছিন্ন, আহত ১৫

10
রাজবাড়ী-কু‌ষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কল্যাণপু‌রে দুই যাত্রীবাহী বাসের সংঘর্ষে সাহিদা বেগম নামের এক গার্মেন্টস কর্মীর হাত বিচ্ছিন্ন

রাজবাড়ী প্রতি‌নি‌ধি: রাজবাড়ী-কু‌ষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কল্যাণপু‌রে দুই যাত্রীবাহী বাসের সংঘর্ষে সাহিদা বেগম নামের এক গার্মেন্টস কর্মীর হাত বিচ্ছিন্ন হওয়াসহ অন্তত ১৫ জন আহত হয়েছে।

মঙ্গলবার (৪ জুলাই) বিকেল আনুমানিক ৩টার দিকে কুষ্টিয়া থেকে দৌলতদিয়াগামী পদ্মা-গড়াই ও ঢাকা থেকে ছে‌ড়ে আসা রোজিনা পরিবহনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি ও অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। আর, হাত বি‌ছিন্ন হওয়া সাহিদা বেগমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হ‌য়ে‌ছে বলে জানা গেছে।

হাসপাতালে ভর্তিকৃত আহতরা হলেন, সাহিদা বেগম (৩০), মাসুদ রানা (৪৫), ইমরান হোসেন (৩৫), রেশমা (৩০), জুলেখা (৫৫)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা‌ গে‌ছে, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা পদ্মা-গড়াই বাসটি দৌলতদিয়ায় যাচ্ছিলো। এ সময় অপর‌দিক থে‌কে আসা রোজিনা পরিবহণের বাসটিকে সাইড দিতে গেলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সংঘর্ষে দুই বাসের অন্তত ১৫ জন যাত্রী আহত হন। স্থানীয়রা প‌রে তা‌দের উদ্ধার করে হাসপাতা‌লে নেন।

এ প্রসঙ্গে আহলাদিপুর হাইওয়ে থানার ওসি তরিকুল ইসলাম জানান, দুই বাসের সংঘর্ষের পর স্থানীয়রা সড়ক অবরোধ ক‌রে। প‌রে তাদের সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়। সংঘর্ষ ঘটানো বাস দুটি জব্দ করা হলেও পালিয়ে গেছে উভয় বাসের চালক।

অন্য খবর  ১৩ সেপ্টেম্বর খুলছে শিক্ষা প্রতিষ্ঠান

 

আপনার মতামত দিন