রংপুরে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ৩ জন নিহত, ২০ আহত

12
রংপুরে বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ৩ জন নিহত, ২০ আহত

স্টাফ করেসপনডেন্ট, রংপুর: রংপুরের পীরগঞ্জে দুটি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজন মারা গেছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে অন্তত ২০ জন।

বড়দরগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, শনিবার (৮ জুলাই) দুপুর সোয়া ১টার দিকে পীরগঞ্জের বোর্ডের হাট এলাকায় নির্মাণাধীন মহাসড়কে রংপুর থেকে ছেড়ে আসা এনা পরিবহনের বাসের সাথে কুড়িগ্রামগামী অনিন্দ্য পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয় । এ সময় অনিন্দ্য পরিবহনের বাসটি ছিটকে গিয়ে আরেকটি ট্রাককে ধাক্কা দিলে তিনটি পরিবহনই ছিটকে পড়ে যায় রাস্তার পাশের জমিতে। এতে ঘটনাস্থলেই মারা যান এনা পরিবহনের যাত্রী আল আমিন (৩৫) এবং তার শিশুপুত্র মাহিন (৫)।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস আহত অন্তত ২০ জনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতালে নেয়ার পথে মারা যান নিহত আল আমিনের স্ত্রী মিতালী বেগম।

পুলিশ আরও জানিয়েছে, আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা বেশ আশঙ্কাজনক। নিহত তিনজনই পীরগঞ্জ মাদরাসার প্রিন্সিপাল আজিজুর রহমানের পুত্র, পুত্রবধু ও নাতি। ঢাকায় যাওয়ার উদ্দেশে পীরগঞ্জ থেকে এনা পরিবহনের বাসে উঠেছিলেন তারা।

অন্য খবর  বিএনপির কমিটিতে আসছে বড় পরিবর্তন

এ প্রসঙ্গে পীরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের অফিসার রতন শর্মা জানান, আমরা পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। ঠিক কী কারণে এ দুর্ঘটনা ঘটলো সেটি খতিয়ে দেখা হচ্ছে।

আপনার মতামত দিন