মিছিল নিয়ে আওয়ামী লীগের সমাবেশে আসছেন নেতা-কর্মীরা

9
মিছিল নিয়ে আওয়ামী লীগের সমাবেশে আসছেন নেতা-কর্মীরা

অনলাইন ডেস্ক: ‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত সন্ত্রাসের’ প্রতিবাদে শান্তি সমাবেশে যোগ দিতে মিছিল নিয়ে আসছেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। সমাবেশকে কেন্দ্র করে আশপাশের এলাকায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

আজ বুধবার বিকেল ৩টায় বায়তুল মোকাররম দক্ষিণ গেইটের সামনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এই সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা।

সমাবেশকে কেন্দ্র করে দুপুর থেকে বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে নেতা-কর্মীরা সমাবেশস্থলে আসা শুরু করেছেন। সকাল থেকে বেলা দেড়টা পর্যন্ত এই এলাকার সড়কে স্বাভাবিক যান চলাচল ছিল। তবে বেলা দেড়টা থেকে মিছিল আসতে শুরু করার পর যান চলাচল সীমিত হয়ে যায়।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন বলেন, আমরা পাল্টা কর্মসূচি দেইনি। আমাদের সমাবেশ বেলা তিনটায়। নেতা-কর্মীরা জড়ো হলে রাস্তায় যানজট হবে। তার কারণে দলের নেতা-কর্মীদের বেলা তিনটায় আসতে বলা হয়েছে। সন্ধ্যার আগেই সমাবেশের কার্যক্রম শেষ করা হবে।

এদিকে একইদিনে বিএনপি রাজধানীতে সরকার পতনে এক দফা ঘোষণা ও গণশক্তি প্রদর্শনে সমাবেশ ডেকেছে। দুই দলের কর্মসূচিকে ঘিরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

অন্য খবর  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে র‍্যাবের টহল

 

আপনার মতামত দিন