ভুলভ্রান্তি যে করবে তাকে শাস্তিভোগ করতেই হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

14

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জনপ্রতিনিধি বা পুলিশ, সে যেই হোক না কেন ভুলভ্রান্তি হতেই পারে। তবে কেউ ভুলভ্রান্তি করলে তাকে আইন অনুযায়ী শাস্তিভোগ করতেই হবে। তাকে আইনের আওতায় আসতে হবে। সেখানে আমাদের কোনো ছাড় নেই। শনিবার দুপুরে নারায়ণগঞ্জ নগরের চাষাঢ়ায় অবস্থিত নবনির্মিত বিকেএমইএর (বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন) নতুন সাততলা ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিকেএমইএ সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথির বক্তব্য দেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, বিকেএমইএর নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম প্রমুখ।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দূরদর্শী ও দক্ষ নেতৃত্বে বদলে গেছে বাংলাদেশ। তার বিকল্প শুধু তিনিই। তিনি নারায়ণগঞ্জে শিল্প স্থাপনে উদ্যোগ নিতে বলেছিলেন।

মন্ত্রী গোলাম দস্তগীর বলেন, ব্যবসায়ীরা বৈদেশিক মুদ্রা আয় করেন। আপনারা আয় না করলে আমরা আরও বেশি সমস্যায় পড়তাম। ব্যবসায়ীরা ভালো থাকলে দেশ ভালো থাকবে। ব্যবসায়ীরা সবাই মিলে যদি প্রধানমন্ত্রীকে আবারও ক্ষমতায় আনতে পারি, তাহলে ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত বিশ্বের কাতারে নিয়ে যেতে পারব। সেলিম ওসমান বলেন, শুধু নারায়ণগঞ্জের নিট সেক্টর থেকেই বছরে ১০ বিলিয়ন ডলার আয় হচ্ছে। ব্যবসায়ী ও সদস্যদের ৪৫ কোটি টাকায় বিকেএমইএর সাততলা ভবন নির্মাণ করা হয়েছে। ব্যবসায়ীদের নিরাপত্তা ছাড়া আর কিছুর দরকার নেই। ব্যবসায়ীরা শান্তিপূর্ণভাবে যাতে ব্যবসা করতে পারেন, সেই সহযোগিতা চান।

আপনার মতামত দিন