“বিরোধীদের নাম নিমন্ত্রন কার্ডে থাকলে আমি নিমন্ত্রন রাখবো না”

365

মোঃ আব্দুর রহমান, নিউজ ৩৯ ♦ ২ই অক্টোবর রবিবার থেকে শুরু হচ্ছে হিন্দু ধর্মের প্রধান ধর্মীয় উত্‍সব দূর্গা পূজা।নবাবগণ্ঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নের কঠুরী গ্রামে মোট পূজা হচ্ছে তিনটি। এর মধ্যে দুটি ব্যাক্তি মালিকানায় এবং একটি বারোয়ারী।

একমাত্র বারোয়ারী পূজার নিমন্ত্রন কার্ডে নাম দেওয়া হয় সাবেক চেয়ারম্যান জনাব ফরিদ আহমেদ,  বি এন পি  নেতা মাসূদুর রহমান মাসুদ এবং বর্তমান চেয়ারম্যান মোঃ মোতাহের হোসেনসহ প্রমুখ ব্যাক্তিবর্গের।এই কার্ড সবাইকে দেওয়া হলেও কেউ কোন মন্তব্য করেন না।

অথচ জয়কৃষ্ণপুর ইউনিয়নের কঠুরী গ্রামের বর্তমান চেয়ারম্যান জনাব মোঃ মোতাহের হোসেনকে এই কার্ড দিতে গেলে, তিনি বলেন বিরোধী পক্ষের কারো নাম নিমন্ত্রন কার্ডে থাকলে আমি  নিমন্ত্রন রাখবো না।তিনি সাবেক চেয়ারম্যান জনাব ফরিদ আহমেদ ও বি এন পি  নেতা মাসূদুর রহমান মাসুদকে উদ্দেশ্য করে এই ধরনের কটাক্ষ উক্তি করেন বলে মানিক শীল news39 কে জানিয়েছেন।

মানিক শীলসহ আরো অনেকে আরো বলেন বর্তমান চেয়ারম্যান পূজা মন্ডপে মারামারি করার হুমকিও দিয়েছেন।এই কথা সাধারণ জনগনের মাঝে তার প্রতি নেতিবাচক মনভাবের সৃষ্টি করেছে। ইউনিয়নবাসির মত হচ্ছে– এই ধরনের প্রতিহিংসামূলক উক্তি একজন নব নির্বাচিত হয়ে তার বলা উচিত হয়নি।

অন্য খবর  দোহারে মা ইলিশ ধরার অপরাধে ১৮ জেলেকে সাজা

শেষ পর্যন্ত কঠুরী পূজা মন্ডপে  হাঙ্গামার আশংকা করছেন স্থানিয় হিন্দুসহ পূজা উদযাপন কমিটি।

আপনার মতামত দিন