বিদ্যুতের খুঁটিতে ধাক্কা খেয়ে ফলের দোকানে র‍্যাবের পিকআপ, আহত ৬

203
বিদ্যুতের খুঁটিতে ধাক্কা খেয়ে ফলের দোকানে র‍্যাবের পিকআপ, আহত ৬

কিশোরগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে র‍্যাবের একটি পিকআপভ্যান রাস্তার পাশের বিদ্যুৎ খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে ফলের দোকানে ঢুকে পড়ে। এতে গাড়িটি দুমড়ে মুচড়ে গিয়ে র্যা্বের চার সদস্য ও দুজন আসামি গুরুতর আহত হন।

এদের মধ্যে মুমূর্ষু অবস্থায় তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অন্য তিনজনকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে কিশোরগঞ্জ শহরের স্টেশন রোড এলাকার ফলের আড়ত মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত চার র‍্যাব সদস্য হলেন- রায়হান (৩০), আনোয়ার (৪০), ইমতিয়াজ (৪৫) ও বিল্লাল (৩৮)। অন্য দুজন মাদক মামলার আসামি। তাদের নাম প্রকাশ করা হয়নি।
প্রত্যক্ষদর্শী, পুলিশ ও র্যা বসহ সংশ্লিষ্ট একাধিক সূত্রে জানা গেছে, নেত্রকোনা জেলা থেকে মাদক মামলার দুই আসামি নিয়ে র্যা ব-১৪ এর সিপিসি-২ এর কিশোরগঞ্জ ক্যাম্পে আসছিল পিকআপটি। কিশোরগঞ্জ শহরের স্টেশন রোডের ফলের আড়ত মার্কেট এলাকা অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বিদ্যুৎ খুঁটির সঙ্গে ধাক্কা খেয়ে ফলের দোকানে ঢুকে পড়ে পিকআপটি। এতে পিকআপটি দুমড়ে মুচড়ে যায়। র্যাুবের চার সদস্য ও দুই আসামি আহত হন।
র্যা ব-১৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মহিবুল ইসলাম খান গণমাধ্যমকে জানান, ওই টহল পিকআপভ্যানে ছয়জন র্যা ব সদস্য ছিলেন। আহত দুই আসামিসহ কয়েকজনকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং অন্যদের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত দিন