বিএনপি’র ঢাকা জেলার দায়িত্বে মওদুদ

277

নিউজ৩৯: নির্দলীয় সরকারের অধীনে অতিদ্রুত নির্বাচনের দাবিতে সারাদেশে গণসংযোগ করবে ২০ দলীয় জোট। বৃহস্পতিবার থেকে ৩১ আগস্ট পর্যন্ত এ গনসংযোগ কর্মসূচি চলবে। সারাদেশে গণসংযোগ করার জন্য ৪৮টি টিম গঠন করা হয়েছে।

তবে টিমের নেতৃত্বে রয়েছেন বিএনপি নেতারা। আর টিমের সদস্য থাকবেন ২০ দলের নেতারা। এ গণসংযোগ শেষে আন্দোলনের নতুন কর্মসূচি দেয়া হবে বলে জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।তিনি জানান, দ্রুত নির্বাচনের দাবিতে বৃহস্পতিবার থেকে ৩১ অগাস্ট পর্যন্ত সারাদেশে যে গণসংযোগ কর্মসূচি দেয়া হয়েছে তা শেষ হলেই নতুন কর্মসূচি আসবে।

বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ জানিয়েছেন, সারাদেশে গণসংযোগের জন্য ৪৮টি টিম গঠন করা হয়েছে। এসব টিমের প্রধান করা হয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য, ভাইস চেয়ারম্যান, চেয়ারপারসনের উপদেষ্টা, যুগ্ম-মহাসচিব ও সম্পাদকদের। এছাড়া টিমে ২০ দলীয় জোট নেতারাও রয়েছেন।

তিনি জানান, ইতোমধ্যে অনেকে দায়িত্বপ্রাপ্ত এলাকায় চলে গেছেন। অনেকে এলাকায় যাওয়ার জন্য সভা করছেন। দুএকদিনের মধ্যে অন্যরাও যাবেন।ঢাকা মহানগর, মুন্সিগঞ্জ ও মানিকগঞ্জ জেলায় গণসংযোগের দায়িত্বে আছেন ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।ঢাকা জেলা ও নারায়ণগঞ্জ জেলায় গণসংযোগের দায়িত্বে রয়েছেন স্থায়ী কমিটির সদস্য ব্যরিস্টার মওদুদ আহমেদ।

আপনার মতামত দিন