বিএনপিতে কোন দুস্কৃতির ঠাই নেই : খন্দকার আবু আশফাক 

124

শরিফ হাসান, স্টাফ রিপোর্টার, news39.net: ঢাকার দোহার উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

রোববার (১ সেপ্টেম্বর) বিকাল ৪টায় জয়পাড়া কলেজে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ উদ্বোধন করেন ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক।

প্রতিষ্ঠা বাষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক। সে সময় তিনি বলেন, দেশরত্ন বেগম খালেদা জিয়া শত ষড়যন্ত্রের মধ্যেও এই বাংলাদেশে আছেন। তিনি গণতন্ত্র ফিরিয়ে এনেছিলে। যার কারনে তিনি ৩ বার প্রধানমন্ত্রী হয়েছিলেন। তার সময় কোন দূর্নীতি হয়নি। এই আওয়ামী লীগ সরকার এসে তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাকে জেলে পাঠান।

তিনি আরো বলেন, ছাত্র জনতার এই আন্দোলনের ফলে শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়েছেন। বাংলাদেশ থেকে ভোট চোর শেখ হাসিনা দেশ থেকে পালিয়ে গিয়েছে। এই ছাত্র আন্দোলনের যারা নিহত হয়েছে আমরা তাদের আত্মার মাগফিরাত কামনা করছি। ৫ই আগষ্ট বাংলাদেশ আবার স্বাধীন হয়েছে।

তিনি আরো বলেন,  সামনে আমাদের নির্বাচন। তাই আমাদেরকে জনগণের কাছে যেতে হবে। যাতে তারা বিএনপিকে ভোট দিয়ে জয়যুক্ত করে। তাই আমি আপনাদের প্রতি অনুরোধ রাখবো আপনার মানুষের দুয়ারে দুয়ারে যান। আল্লাহ উপরে ভরসা রাখুন। বিএনপিতে অন্য কোন দলের লোক আসতে পারবে না। বিএনপিতে কোন দুস্কৃতির ঠাই নেই।

অন্য খবর  নবাবগঞ্জের ১০ বিএনপির নেতা পুলিশ রিমান্ডে

অনুষ্ঠান শেষে দেশ ও দলের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। সে সময় উপস্থিত ছিলেন, দোহার উপজেলা বিএনপির সভাপতি মেছের খান, সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ,জিএস সেন্টু ভূঁইয়া, জুলহাস উদ্দিন, ছাত্র দল, সেচ্ছাসেবক দলসহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আপনার মতামত দিন