দোহারে আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশ

238

১৮ দলিয় জোটের ডাকা অবরোধের প্রতিবাদে দোহার উপজেলা আওয়ামী লীগ বুধবার এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। দোহার উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এই সভায় বিএনপি ও জামায়াতের অবরোধের কঠোর সমালোচনা করেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা।
তত্বাবধায়ক সরকারের দাবিতে বিএনপিসহ ১৮ দলীয় জোটের ডাকা অবরোধের প্রতিবাদে আয়োজিত এই সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোতালেব খান। তিনি বলেন, বিএনপি জামায়াত জোট মানুষের ভাগ্য নিয়ে ছিনি মিনি খেলছে। এই খেলা আর সহ্য করা হবে না। আগামী নির্বাচনে এই এলাকার মানুষ ভোট দিয়ে সরকার হিসাবে আবার আওয়ামী লীগকেই নির্বাচিত করবে। এবং আওয়ামী লীগ যাকে মনোনায়ন দিবে দোহার উপজেলা আওয়ামী লীগ তার জন্যই কাজ করে যাবে।

সমাবেশে আরো বক্তব্য রাখেন দোহার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মহিউদ্দিন আহম্মেদ। তিনি বলেন, যাদের বিরুদ্ধে ৭১ এ অস্ত্র ধরেছি, আজ তাদের আমরা জাতীয় পতাকাবাহী গাড়িতে চড়তে দেখি। এটা খুব দুঃখ জনক। ৭১ এ দোহারপজেলায় এমনও রেকর্ড আছে যে মা- মেয়েকে একসাথে ধর্ষন করেছে এই নরপশুরা। আজ সময় এসেছে রুখে দাড়ানোর। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে এই জামায়াত-বিএনপির জোটকে আবার পরাজিত করতে হবে।

অন্য খবর  দোহারে সরকারি জায়গায় জুয়া

এইসময় আরো বক্তব্য রাখেন ডেপুটি কমান্ডার ডাক্টার বোরহান উদ্দিন। এছাড়া সমাবেশে আরো উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা হুমায়ন আহম্মেদ, জয়পাড়া কলেজ ছাত্রলীগ সাধারন সম্পাদক আওলাদ হোসেন, দোহার পৌর ছাত্রলীগের  আহ্বায়ক রাসেল আকন্দসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আপনার মতামত দিন