বারুয়াখালীতে আন্ত:স্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

374

তানজিম ইসলাম, নিউজ৩৯.নেট ♦ ঢাকার নবাবগঞ্জ উপজেলায় কারিতাস ঢাকা অঞ্চলের উদ্যোগে বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়। গতকাল বুধবার সকাল ১০টায় বারুয়াখালী উচ্চ বিদ্যালয়ে এ প্রতিযোগিতা অনুষ্টিত হয়। এতে অংশগ্রহণ করে উপজেলার তুইতাল বালিকা উচ্চ বিদ্যালয় ও বারুয়াখালী উচ্চ বিদ্যালয়।

প্রতিযোগিতার বিষয় ছিল ”তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উন্নয়নের সর্বশ্রেষ্ঠ উপায়”। এ প্রতিপ্রাদ্যের পক্ষে বারুয়াখালী উচ্চ বিদ্যালয় ও বিপক্ষে তুইতাল বালিকা উচ্চ বিদ্যালয় অংশ নেয়। মডারেটরের দায়িত্ব পালন করেন মি: জুয়েল পি.রিবেরু ।বিচারকের দায়িত্ব পালন করেন জর্জ রোজারিও, পরেশ চন্দ্র পাল, পিটার শ্যামল রড্রিক্স, মিল্টন পালমা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বারুয়াখালী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হারুন অর রশিদ ।

প্রতিযোগিতায় বিজয়ী হয় বিপক্ষ দল তুইতাল বালিকা উচ্চ বিদ্যালয়। শ্রেষ্ঠ বক্তা বিপক্ষ দলনেত্রী ভিক্টোরিয়া গমেজকে ক্রেস্ট প্রদান করা হয়। সর্বশেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়।

প্রতিযোগিতা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বান্দুরা হলিক্রশ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক জর্জ রোজারিও, তুইতাল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সি. মেরী কিরণ(এসএমআরএ), সেলিনা আক্তার রেজিয়া, কারিতাস ঢাকা অঞ্চলের প্রতিনিধি জুয়েল পি. রিবেরু, মাঠ কর্মকর্তা প্রদীপ চন্দ্র দাস, মার্ক শ্যামল হাজরা, মিল্টন পালমা প্রমূখ।

আপনার মতামত দিন