ফেনীর ১০হাজার পরিবারে খন্দকার আবু আশফাকের ত্রাণ বিতরণ

    26

    শরিফ হাসান, news39.net: ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকের পক্ষ থেকে ফেনীর বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সকালে ফেনী জেলার বিভিন্ন বন্যাদুর্গতদের মাঝে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

    ত্রাণ বিতরণের সময় ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক বলেন, ‘তারেক রহমানের নির্দেশে আমরা ঢাকা জেলা বিএনপির পক্ষ থেকে কয়েক হাজার বন্যাকবলিত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছি। ভবিষ্যতে ও বন্যা কিংবা কোনো দুর্যোগে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।’
    তিনি আরও বলেন, দেশনায়ক তারেক রহমানের নির্দেশে দেশের চলমান দুর্যোগ বন্যা কবলিত এলাকা ফেনীতে এক লাখ পরিবারের মাঝে বিএনপির পক্ষ থেকে ত্রাণসামগ্রী পৌঁছে দেওয়া হবে। তারই ধারাবাহিকতায় আজ ছাগলাইয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় ১০ হাজার পরিবারকে ত্রাণসামগ্রী দেওয়া হয়েছে।

    ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্যসচিব রফিকুল আলম মজনু তার এলাকায় ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকের ত্রাণ বিতরণ করায় কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

    এ সময় ঢাকা জেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও ফেনী জেলা বিএনপির নেতাকর্মীরাসহ ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলার বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন

    আপনার মতামত দিন