পুকুরে ভাসছিল আওয়ামী লীগ নেতার লাশ, পরিবারের দাবি হত্যা

352
পুকুরে ভাসছিল আওয়ামী লীগ নেতার লাশ, পরিবারের দাবি হত্যা

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি বাদল রহমানের (৬২) লাশ পাওয়া গেছে।  রবিবার (০৯ জুলাই) সকালে কিশোরগঞ্জ শহরের চর শোলাকিয়া এলাকার বেপারিবাড়ির পুকুরে ভাসমান অবস্থায় তার লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

বাদল রহমানের স্ত্রী আয়শা আহমেদ জানান, শনিবার (০৮ জুলাই) রাত ৮টার দিকে বাসা থেকে বের হন তার স্বামী। রাত ১১টার দিকে তার মোবাইল ফোনে কল করেও পাননি। পরে ভেবেছেন ছেলেদের বাসায় গেছে। এই ভেবে রাতে আর খোঁজ করেননি।

বাদল রহমানের বড় ভাই আতাউর রহমান খান মিলন জানান, তার ভাই ছিলেন উদার মনের মানুষ। অকাতরে মানুষকে দান করতেন। তার কোনো শত্রু ছিল বলে জানা নেই। তবে গোপন শত্রু থাকতেও পারে। যে অবস্থায় তার লাশ পাওয়া গেছে এটিকে হত্যাকাণ্ড বলে দাবি করেন তিনি।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, সকাল পৌনে ৯টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুকুরে ভাসমান অবস্থায় লাশটি দেখতে পাই। লাশ উল্টে চেহারা দেখে বাদল রহমানের লাশ বলে শনাক্ত করি। তার পকেটে চশমা, মোবাইল ফোন ও মানি ব্যাগ পাওয়া গেছে। মানি ব্যাগের ভিতরে ব্যাংকের ক্রেডিট কার্ড দেখে পুরোপুরি নিশ্চিত হওয়া যায় যে, লাশটি বাদল রহমানেরই।

অন্য খবর  স্কুল কলেজের সাপ্তাহিক ছুটি ২ দিন হচ্ছে

তিনি আরও জানান, লাশের গায়ে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিক অবস্থায় তার মৃত্যুর কোনো কারণ জানা যায়নি। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যেতে পারে।

 

আপনার মতামত দিন