জাতীয় পার্টির শতাধিক নেতাকর্মীর বিএনপিতে যোগদান

280

আসিফ শেখ, নিউজ৩৯.নেট ♦ ঈদ পূণমিলনী ও জাতীয় পার্টি থেকে বিএনপিতে যোগদান উপলক্ষে রবিবার সকাল ১১টায় নবাবগঞ্জ শহীদ মিনার চত্বরে নবাবগঞ্জ উপজেলা বিএনপি এক সমাবেশের আয়োজন করে। উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইফতেখার আল ফারুকীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা চেয়ারম্যান খন্দকার আবু আশফাক।

সমাবেশে বক্তারা, নিবার্চনকালীন নির্দলীয় সরকার ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ফিরিয়ে আনার দাবি জানান। তৃণমূল নেতাকর্মীদের ২৫ অক্টোবর থেকে রাজপথে আন্দোলন গড়ে তুলতে প্রস্তত থাকার আহবান রাখেন।

সভায় আবু আশফাক বলেন, আওয়ামী লীগ হত্যা গুমের রাজনীতি করে এখন ভোট কারচুপির মাধ্যমে আবারও ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে। আগামীতে জনগণই তাদেরকে দাঁত ভাঙ্গা জবাব দেবে।

সমাবেশে জাতীয় পার্টির উপজেলা যুগ্ম আহবায়ক শেখ মহসীন নিলু ও যুব সংহতির সহ সভাপতি সেলিম শিকদারের নেতৃত্বে দুই শতাধিক নেতাকর্মী খন্দকার আবু আশফাকের হাতে ফুলের তোড়া দিয়ে বিএনপিতে যোগদান করে।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির সহ সভাপতি আ. ওয়াহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আবুল কালাম, করিম বেপারি, যুবদল ভারপ্রাপ্ত সভাপতি শিহাব কামাল, সাধারণ সম্পাদক কে এম পবন, ছাত্রদলের সভাপতি রাকিবুজ্জামন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, রবিউল ইসলাম প্রমুখ।

আপনার মতামত দিন