নবাবগঞ্জ থেকে অপহৃত স্কুলছাত্র দোহারে উদ্ধার

243

ঢাকার নবাবগঞ্জে এক স্কুলছাত্রকে অপহরণের একদিন পর অভিযান চালিয়ে দোহার থেকে উদ্ধার করেছে  পুলিশ। সোমবার সন্ধ্যায় দোহার উপজেলার কার্তিকপুর বাজারের কাছ থেকে অপহৃত নয়ন বিশ্বাসকে (৯) উদ্ধার করা হয় বলে নবাবগঞ্জ থানার এসআই আবুল বাশার জানিয়েছেন। নয়ন নলগোড়া গ্রামের নিমাই মেম্বারের ছেলে ও নলগোড়া প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্র।এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে ৩ জনকে আটক করেছে পুলিশ।

এসআই আবুল বাশার বলেন, “ গত ১৫ ডিসেম্বর তার বাসায় রাখালের কাজ করতে আসে আলামিন (২৭)। সে ওই বাড়িতে মিথ্যে বলে হিন্দু পরিচয় দিয়ে কাজ নেয় এবং নিজের নাম বলে হৃদয়। “রোববার বিকালে সে কাউকে কিছু না বলে শিশু নয়নকে অপহরণ করে নিয়ে যায়। পরে মোবাইল ফোনে মুক্তিপণ হিসাবে ৫ লাখ টাকা দাবি করে।”এসআই আবুল বাশার জানান, নয়নের পরিবার রোববার রাতে বিষয়টি নবাবগঞ্জ থানায় লিখিত অভিযোগের মাধ্যমে জানান।

পরে নবাবগঞ্জ থানার এসআই আবুল বাশার ও সোহেল রানা রোববার রাত ১০টা থেকে ফরিদপুর জেলার চরভদ্রসন থানার সালেপুর, হাজারভিঘা, মজিদহাটি বাজারে অভিযান চালিয়ে মোবাইল ট্র্যাকিং করে সোমবার নয়নকে উদ্ধার করে।

অন্য খবর  জায়গা সরকারের, বরাদ্দ দিলো বাজার কমিটি: বিনিময় ৪০,০০০/- টাকা, নিরব প্রশাসন

এসআই আবুল বাশার বলেন, “হরিরামপুরের হাজার বিঘা বাজার থেকে মোবাইল কলের সূত্র ধরে আলামিনের শ্বশুর ফেলু মৃধা (৫২) ও শ্যালক জাহিদকে (১৮) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।“

পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী, মানিকগঞ্জের হরিরামপুর থানার বসন্তপুর গ্রাম থেকে অপহরণকারী আল-আমিনের বাবা বশির খানকে (৫৫) জিজ্ঞাসাবাদের জন্য নবাবগঞ্জ থানায় আটক করে আনা হয়। নয়নকে অপহরণের পর আল-আমিন তাদের সঙ্গে ফোনে কথা বলেছিল।”

“আটকদের সঙ্গে অপহরণকারীর মোবাইল ফোনের মাধ্যমে আলাপ হয়, আমরা তা মোবাইল ট্যাক এর মাধ্যমে সনাক্ত করেছি,” বলেন এসআই বাশার

আপনার মতামত দিন